বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

সামি-উর রাশেদীন, হেলসিংকি (ফিনল্যান্ড): বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফিনল্যান্ড শাখা মহান বিজয় দিবস (২০১৬) উপলক্ষে সোমবার সন্ধ্যায় হেলসিংকিতে এক আলোচনা সভার আয়োজন করে। ফিনল্যান্ড বিএনপির প্রবিন নেতা জামান সরকার এতে সভাপতিত্ব করেন ।

আলাউদ্দিন মোহাম্মেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা গাজী সামসুল আলম। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ফিনল্যান্ড বিএনপির নেতা মোকলেসুর রহমান, বদরুম মনির ফেরদৌস, নাজমুল হুদা মনি, আবদুল্লা আল আরিফ, তাপস খান প্রমুখ।

finland_2এতে বক্তারা বলেন, গণবিরোধী সরকার ক্ষমতায় বসে দেশে রাজত্ব করছে। এই দেশে যত বিধ্বংসী নির্বাচন হয়েছে তার সবকিছু হয়েছে এই সরকারের আমলে। সরকার ভোট চুরি করে আর ইসি সেটা চেয়ে চেয়ে দেখে। গণবিরোধী এই সরকারের পক্ষে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আগের দিন থেকে নারায়ণগঞ্জে সেনা মোতায়েনের দাবীও জানান বিএনপির নেতারা।

আলোচনা সভায় নেতৃবৃন্দ আরো বলেন, রাষ্ট্রপতি ও চেয়ারপারসনের বৈঠকে আমরা আশাবাদী, মহামান্য রাষ্ট্রপতি চলমান সংকট থেকে দেশের উ‍ত্তরণের জন্য নিঃসন্দেহে ফলপ্রসূ ভূমিকা পালন করবেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোস্তাক সরকার, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, নাজমুল হাসান, মীর সেলিম, মোঃ সাইফুর রহমান, ফাহমিদ উস সালেহীন, মনোয়ার পারভেজ, মোঃ সালাহউদ্দিন, জনি খান, মোঃ সামিউল আরেফিন, জাভেদ ইকবাল, শায়খ আকবার হোসাইন, মোঃ ইউসুফ ইসলাম ভূইয়া, সাইদ আহমেদ, ফাহিম শাহরিয়ার,  সামি-উর রাশেদীন, মীর ইসমাইল প্রমুখ।

You Might Also Like