নারায়ণগঞ্জের নিহত প্যানেল মেয়র নজরুলের স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে চিঠি

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী ও সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি তাকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা জিডিতে সেলিনা ইসলাম উল্লেখ করেন, ১৪ ডিসেম্বর (বুধবার) বেলা ১১টার দিকে ওয়ার্ড কাউন্সিল অফিসে রেজিস্ট্রি ডাকযোগে চিঠি আসে। চিঠিতে বলা হয়, সাত খুন মামলা ও নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তার পরিণতিও স্বামীর মতো হবে। তাকেও খুন করে গুম করে ফেলা হবে।

জিডির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সরাফত উল্লাহ জানান, ‘চিঠিটি ঢাকার মোহাম্মদপুর থেকে থেকে এসেছে। কে বা কারা এটি দিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।’

এর আগে ২০১৫ সালের ৭ আগস্ট নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক সংবাদ সম্মেলনে সেলিনা ইসলাম বিউটি অভিযোগ করেন, সাত খুন মামলার অভিযোগপত্র থেকে অব্যাহতি পাওয়া আওয়ামী লীগ নেতা ইয়াছিন মিয়াসহ অন্যরা হত্যার হুমকি দিয়ে ১২ কোটি টাকা চাঁদা দাবি করেছে। তবে, চাঁদা দাবি ও সন্ত্রাসীদের অবস্থান বা সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘোরাফেরার অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেন হাজি ইয়াছিন মিয়া।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। শীতলক্ষ্যা নদী থেকে ৩০ এপ্রিল ছয়জনের ও পরদিন একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ২০১৭ সালের ১৬ জানুয়ারি আলোচিত এ মামলার রায় ঘোষণার দিন নির্ধারিত রয়েছে।

প্রসঙ্গত, আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নারয়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। নির্বাচনে বিউটি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

You Might Also Like