রাজধানীতে শিবিরের বিক্ষোভ মিছিল

রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজধানীর কয়েকটি স্থানে বুধবার বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির। তবে শিবিরের এ কর্মসূচি থেকে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর জানা যায়নি।

সকাল ৯টার দিকে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরে বিক্ষোভ মিছিল বের করে শিবিরের ঢাকা মহানগরী পশ্চিম শাখা। শিবিরের কেন্দ্রীয় শিক্ষাবিষয়ক সম্পাদক মো. মোবারক হোসাইনের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন- ঢাকা কলেজ ছাত্রশিবিরের সভাপতি নাজিম উদ্দিন, মহানগরী পশ্চিমের সেক্রেটারি তামিম হোসাইন, প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সেক্রেটারি তারেক আব্দুল্লাহ, ঢাকা কলেজের সেক্রেটারি রেজাউল কবীর ও মহানগরী পশ্চিমের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম স্বপন প্রমুখ।

সকাল সাড়ে ৮টার দিকে কমলাপুর রেলস্টেশন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রশিবির। কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক মো. মনির হোসেনের নেতৃত্বে মিছিলে ঢাকা মহানগরী পূর্বের সভাপতি মো. রিয়াজ আহম্মেদ, সেক্রেটারি মনিরুজ্জামন শামিম, মহানগর দক্ষিণের সেক্রেটারি মুঈনুদ্দিন মৃধা ও সাংগঠনিক সম্পাদক সাদেক বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সকাল ৮টার দিকে ছাত্রশিবির ঢাকা জেলা দক্ষিণের উদ্যোগে কদমতলী চৌরাস্তা থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি জিঞ্জিরার শহীদ মিনারের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। ঢাকা জেলা দক্ষিণের সভাপতি আব্দুর রহিম মজুমদারের নেৃতৃত্বে মিছিলে জেলা সেক্রেটারি আব্দুল্লাহ আল নোমান, বাইজিদ হাসান, ইলিয়াছ মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

You Might Also Like