যশোরে ‘গোলাগুলিতে’ যুবক নিহত

যশোরে সন্ত্রাসীদের মধ্যে ‘গোলাগুলিতে’ ইউসুফ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার মধ্যরাতে শহরের টিবি ক্লিনিক এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। ইউসুফ শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আবদুল লতিফের ছেলে।

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন বলেন, শনিবার মধ্যরাতে শহরের টিবি ক্লিনিক এলাকায় ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে সন্ত্রাসীদের গোলাগুলিতে ইউসুফ আহত হন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন রোববার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরো বলেন, ইউসুফের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। সম্প্রতি ঘোপ এলাকা থেকে একটি ওষুধ কোম্পানির কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় প্রধান অভিযুক্ত এই ইউসুফ।

এদিকে ইউসুফের ভাই ওমর শরীফ রাজা বলেন, ‘কোতায়ালি থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম শুক্রবার সন্ধ্যায় শহরের চাঁচড়া এলাকা থেকে ইউসুফ ও সোহেলকে আটক করে। পরে সোহেলকে ছেড়ে দেয় পুলিশ। আর ইউসুফকে ছাড়াতে শনিবার সন্ধ্যায় টাকা দাবি করে পুলিশ। টাকা দিতে রাজি না হওয়ায় রাতে গোলাগুলির নাটক সাজিয়ে আমার ভাইয়ের পায়ে গুলি করে আহত করা হয়েছে। পরে ইউসুফ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।’

You Might Also Like