‘পদ্মাবতী’ সিনেমায় ঐশ্বরিয়া!

দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহিদ কাপুরকে নিয়ে পদ্মাবতী শিরোনামের একটি সিনেমা নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। এটি পুরোনো খবর। নতুন খবর হলো এই সিনেমায় দেখা যেতে পারে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

তবে পুরো সিনেমায় নয়, সিনেমার একটি বিশেষ গানে দেখা যাবে ঐশ্বরিয়াকে। এ নিয়ে এ অভিনেত্রীর সঙ্গে কথাও বলেছেন বানসালি। তিনিও এটিতে উৎসাহ দেখিয়েছেন। গানটির রিহার্সেলসহ শুটিংয়ের জন্য ১৫-২০ দিনের শিডিউল নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া এতে ঐশ্বরিয়ার কয়েকটি সংলাপও নাকি রয়েছে। গানটিতে এ অভিনেত্রীকে এমনভাবে তুলে ধরা হবে যেমনটা আগে তাকে দেখা যায়নি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এর আগে সঞ্জয় লীলা বানসালির হাম দিল দে চুকে সনম এবং দেবদাস সিনেমায় দেখা গেছে ঐশ্বরিয়াকে। নির্মাতা-অভিনেত্রী হিসেবে তাদের কেমিস্ট্রিটাও দারুণ। এ ছাড়া গুঞ্জন শোনা গিয়েছিল, বানসালি পরিচালিত বাজিরাও মাস্তানি সিনেমায় ঐশ্বরিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু সেটিতে অভিনয় করেননি তিনি। পরবর্তী সময়ে মাস্তানি চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন।

গত ১ নভেম্বর শুরু হয়েছে পদ্মাবতী সিনেমার শুটিং। প্রথম দিন শুটিং না করলেও সেটে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন। সিনেমায় পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন তিনি। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। আগামী বছর ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে।

You Might Also Like