নায়িকা হয়ে ফিরছেন হ্যাপি

আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এ অভিনেত্রী এখন নিজেকে আড়ালেই রেখেছেন। হ্যাপি অভিনীত ‘ধূমকেতু’সিনেমাটি গতকাল মুক্তি পেয়েছে। এ সিনেমার একটি আইটেম গানে নেচেছেন তিনি। তবে নতুন বছর নায়িকা হয়ে পর্দায় ফিরছেন হ্যাপি।

হ্যাপি অভিনীত ‘সত্যিকারের মানুষ’শিরোনামের সিনেমাটি আগামী ১৭ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। এ সিনেমার নাম প্রথমে ‘রিয়েলম্যান’ছিল। পরবর্তীতে তা পরিবর্তন করে রাখা হয়েছে ‘সত্যিকারের মানুষ’। এ নামেই সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বলেও রাইজিংবিডিকে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা বদরুল আমিন।

এতে হ্যাপির বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক কংকন। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, অমিত হাসানসহ অনেকে।
এদিকে হ্যাপি অভিনীত ‘ধূমকেতু’ সিনেমাটি পরিচালনা করেছেন শফিক হাসান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনি।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় হ্যাপির। এ সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেন অভি। ২০১৩ সালে মুক্তি পাওয়া এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন-মৌসুমী, শাবনূর ও ফেরদৌস। এছাড়া তিনি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন হ্যাপি।

You Might Also Like