জন্মদিনের পার্টিতে অতিথি ১২ লাখ

জন্মদিনের পার্টি, তাতে অংশ নেবে ১২ লাখ অতিথি! বিষয়টি বিস্ময়কর ও অবাস্তব মনে হলেও এমনটাই হতে যাচ্ছে মেক্সিকোতে।

হ্যাঁ, ঘটনাটি সত্য কিন্তু এটি কোনো রাজকুমারীর জন্মদিনের পার্টি নয়। মেক্সিকোর একটি গ্রামের রুবি ইবারা গার্সিয়া নামে এক কিশোরীর জন্মদিনে ১২ লাখ অতিথি অংশ নেবে।

ওই কিশোরীর বাবা ক্রিসেনসিও ইবারা ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, তিনি, তার মেয়ে রুবি মাথায় একটি মুকুট পরে এবং তার স্ত্রী আনাএলডা গার্সিয়া দাঁড়িয়ে আছেন। তিনি বলছেন, তার মেয়ের জন্মদিনের পার্টিতে সবাই আমন্ত্রিত। এই পার্টিতে স্থানীয় তিনটি ব্রান্ডদল গান পরিবেশন করবে। এ ছাড়া এ উপলক্ষে ঘোড়দৌড় ও খাবারের আয়োজন করা হয়েছে।

ভিডিওতে ইবারা বলেন, ‘হ্যালো, কেমন আছেন? এই ২৬ ডিসেম্বর আমাদের কন্যা রুবি ইবারা গার্সিয়ার ১৫তম জন্মদিনের পার্টিতে আপনারা আমন্ত্রিত।’ এ সময় তিনি তিনটি স্থানীয় ব্যান্ডদলের নাম ঘোষণা করেন। এ ছাড়া ঘোড়দৌড় প্রতিযোগিতায় বিজয়ীকে ১০ হাজার পেসো (৪৯০ ডলার) পুরস্কার দেওয়া হবে বলেও ঘোষণা দেন ইবারা। সবশেষে তিনি বলেন, এখানে সবাই আন্তরিকতার সঙ্গে আমন্ত্রিত। এ সময় তার মেয়ে রুবি পাশে দাঁড়িয়ে হাসছিল।

তবে ফেসবুকের এই নিমন্ত্রণ প্রথমে শুধু প্রতিবেশী ও বন্ধুদের উদ্দেশে করা হয়েছিল। কিন্তু তিনি এক টিভি সাক্ষাৎকারে পরে নিশ্চিত করেছেন যে, কাউকেই ফিরিয়ে দেওয়া হবে না।

এই ভিডিওটি কখন ভাইরাল হয়েছে তা নির্দিষ্ট করে জানা যায়নি। তবে এটি ৮ লাখের বেশি শেয়ার হয়েছে এবং ১২ লাখ লোক জানিয়েছে তারা পার্টিতে অংশ নেবে।

স্থানীয় আইনপ্রণেতা রবার্তো আলেজান্দ্রো সেগোভিয়া হার্নান্দেজ জানান, আগামী ২৬ ডিসেম্বর রুবির জন্মদিন উপলক্ষে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে নিরাপত্তার জন্য।

এদিকে বিষয়টি নিয়ে ব্যবসাও শুরু হয়েছে। মেক্সিকান এয়ারলাইনস ইন্টারজেট একটি পোস্ট করেছে। সেখানে তারা লিখেছে, ‘আপনি কি রুবির ১৫তম জন্মদিনের পার্টিতে যাবেন?’ ওই পোস্টে আরো বলা হয়েছে, সেখানে গেলে এই বিমানে ৩০ শতাংশ ছাড় দেওয়া হবে।

You Might Also Like