নার্ভাস হয়ে যা করছেন আমির

ফিটনেস নিয়ে বেশ সচেতন বলিউড অভিনেতারা। কিন্তু স্বাস্থ্যের জন্য ক্ষতিকর জেনেও বলিউডের অনেক তারকাই ধূমপান করেন। এর মধ্যে রয়েছেন মি. পার্ফেক্টশনিস্ট খ্যাত তারকা আমির খান।

তবে চলতি বছরের শুরুতে এই বদঅভ্যাসটি ছেড়েছিলেন আমির। সম্প্রতি আবার তিনি ধূমপান শুরু করেছেন। আর নার্ভাস হলেই তিনি ধূমপান করেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠ এক ব্যক্তি।

এ প্রসঙ্গে এই ব্যক্তি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রত্যেক সিনেমা মুক্তির আগেই আমির নার্ভাস বোধ করেন এবং ধূমপান শুরু করেন। এই ব্যাপারটি পিকে, ধুম-থ্রি, তালাশ সব সিনেমার আগে ঘটেছে। এর সঙ্গে সিনেমার মানের কোনো সম্পর্ক নেই। চলতি বছরের জানুয়ারিতে শেষবার তিনি ধূমপান ছেড়েছিলেন, সে সময় দাঙ্গাল সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করতে ২৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। এখন সিনেমাটির মুক্তির পূর্ব মুহূর্তে তিনি খুব নার্ভাস সময় পার করছেন এবং এ জন্য প্রতিদিন অসংখ্যবার ধূমপান করছেন।’

দাঙ্গালসিনেমায় ভারতীয় কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় অভিনয় করছেন আমির। মহাবীর ফোগাট এবং তার মেয়ে গীতা ও ববিতার সংগ্রামী জীবন নিয়ে তৈরি হচ্ছে এ সিনেমাটি।সিনেমাটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। এতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা। আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like