ঐশ্বরিয়ার ভক্ত ক্যামেরন!

ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের আমন্ত্রণ পেলেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার ক্যামব্যাক ছবি ‘জাজবা’র দৃশ্য ধারণের জন্য তিনি লন্ডনে আমন্ত্রিত হয়েছেন। সম্প্রতি এ সংক্রান্ত একটি আমন্ত্রণ পত্রও ঐশ্বরিয়া হাতে পেয়ে গেছেন।

সপ্তাহখানেক আগে আন্তর্জাতিক শিশু দাতব্য সংগঠন স্মাইল ট্রেনের তহবিল সংগ্রহের লক্ষ্যে লন্ডন গিয়েছিলেন ঐশ্বরিয়া। ওইসময় তার সঙ্গে ছিলেন স্বামী অভিষেক বচ্চন, কন্যা আরাধ্য, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দা। অনুষ্ঠানটির আয়োজন করেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের স্ত্রী সামান্থা ক্যামেরন। ওইদিন ব্রিটিশ প্রধানমন্ত্রী ব্যস্ততার কারণে সেখানে অংশ নিতে পারেননি। তবে স্ত্রীর কাছে সাবেক বিশ্বসুন্দরীর গল্প শুনে রীতিমতো মুগ্ধ হয়েছেন।

সামান্থাকে ঐশ্বরিয়া জানিয়েছিলেন, ‘জাজবা’ ছবির মাধ্যমে বলিউডে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন তিনি। এর বেশকিছু দৃশ্য ধারণ লন্ডনে করা হবে। আর স্ত্রীর কাছে এ তথ্য জেনে তৎক্ষণাৎ লন্ডনে ছবির দৃশ্যধারণের জন্য ঐশ্বরিয়াকে স্বাগতম জানিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, “ব্রিটিশ প্রধানমন্ত্রীর আমন্ত্রণে আমি ভীষণ আনন্দিত। আমার অভিনয়ের প্রত্যার্বতনের বিষয়টি তিনি এতটা গুরুত্ব সহকারে নেবেন ভাবতেও পারিনি। আশা করছি এবার লন্ডনে গেলে তার সঙ্গে (ডেভিড ক্যামেরন) অবশ্যই দেখা করতে পারব।”

এদিকে ‘জাজবা’ ছবির টিম লন্ডনে গেলে বচ্চন পরিবারের ঘরণীর সঙ্গে সাক্ষাতের সুযোগ আর হাতছাড়া করবেন না বলে জানিয়ে রেখেছেন ডেভিড ক্যামেরন।

বর্তমানে ঐশ্বরিয়া রাই বচ্চন এ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। এ বছরের শেষের দিকে তিনি ছবির শুটিং শুরু করবেন।

You Might Also Like