অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড যাবেন মুস্তাফিজ

কাঁধের এমআরআই রিপোর্ট সন্তোষজনক। তাই ছুটি পেয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।ক’দিনের ছুটিতে এখন তিনি সাতক্ষীরায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ডিসেম্বরের নিউজিল্যান্ড সিরিজেই ফিরবেন মুস্তাফিজুর রহমান। এখন চলছে তার পূনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসনের উন্নতি জানতে সোমবার অ্যাপোলো হাসপাতালে মুস্তাফিজের কাঁধের এমআরআই করানো হয়েছিল। মঙ্গলবার এমআরআই রিপোর্ট হাতে পান বিসিবি চিকিৎসক।

এমআরআই রিপোর্টের ফল ইতিবাচক জানিয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আমরা তার এমআরআইয়ের রিপোর্ট হাতে পেয়েছি এবং সেখানে খারাপ কিছু নেই। তার উন্নতির সূচক উর্ধ্বগামী। আমাদের হাতে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময় আছে। এর আগেও ও সম্পূর্ণ ফিট হয়ে যাবে।’

মুস্তাফিজুর রহমান অল্প রান আপে বল করছেন এবং তিনি কোন ব্যাথা পাচ্ছেন না। ৫০ ভাগ সামর্থ্য দিয়ে বল করছেন তিনি।

এমআরআই রিপোর্ট সন্তোষজনক হওয়ায় বিসিবি থেকে ছুটি পেয়েছেন মুস্তাফিজ।ছুটি পেয়েই চলে গেছেন আপন ভিঁটা সাতক্ষীরায়। সেখানে পরিবারের সঙ্গে কয়েকটা দিন কাটানোর পর ঢাকায় ফিরে আবারও পুনর্বাসনে মনোযোগী হবেন কাটার মাস্টার।

দলের সঙ্গে ডিসেম্বরে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড যাবেন মুস্তাফিজ। সেখানেও চলবে তার পূনর্বাসন প্রক্রিয়া। বিসিবির বিশ্বাস ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম মুখোমুখিতে পাওয়া যাবে বাঁহাতি এ পেসারকে।

You Might Also Like