ছুরিকাঘাতে যুবক নিহত

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় তুচ্ছ ঘটনা নিয়ে দোকান কর্মচারীর ছুরিকাঘাতে শাহাদাত (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ছাগলনাইয়া সদরের বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শাহাদাতের ভাই আইয়ুব আলী (২৮), তার বন্ধু ওসমান (১৮) ও রিয়াজ (২২)।

শাহাদাত পূর্ব ছাগলনাইয়া গ্রামের ছলিম উল্লাহর ছেলে। আহত রিয়াজ পশ্চিম ছাগলনাইয়া গ্রামের আবু বক্করের ছেলে। ওসমান একই গ্রামের আবুল কাসেমের ছেলে।

শাহাদাতের বন্ধু জহির উদ্দিন বলেন, বুধবার বিকেলে ছাগলনাইয়া কলেজ রোডের তারেক মেটালের কর্মচারী বেলাল এক রিকশাচালককে মারধর করছিলেন। এ সময় শাহাদাত ও তার বড় ভাই আইয়ুব আলী (২৮) প্রতিবাদ করেন। এতে বেলাল ক্ষিপ্ত হয়ে সন্ধ্যায় শাহাদাতকে ছুরিকাঘাত করেন। এ সময় রিয়াজ ও ওসমান এগিয়ে গেলে বেলাল তাদেরও ছুরিকাঘাত করেন। পরে শাহাদাত, রিয়াজ ও ওসমানকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। শাহাদাতের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ফেনী সদর হাসপাতালের ডাক্তার মাজহারুল ইসলাম বলেন, আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ভর্তি হয়। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান।

You Might Also Like