মেসিকে বোঝানোর চেষ্টা করছে বার্সা

বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়ানো নিয়ে গড়িমশি করছেন দলটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। বার্সা কর্তৃপক্ষ আর্জেন্টাইন তারকাকে আগে থেকে বলে আসলেও মেসি তাতে মনযোগ দিচ্ছেন না বলে জানা যায়।

স্প্যানিশ গনমাধ্যমগুলো গুঞ্জন তুলেছে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না হলে প্রাক্তন গুরু পেপ গার্দিওলার ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি। এছাড়া শৈশবের ক্লাব ওল্ড বয়েজেও তার যোগ দেওয়ার সম্ভাবনা দেখছেন অনেকেই। তবে বার্সেলোনা দাবি করছে, চুক্তি নবায়নের জন্য তারা মেসিকে বোঝানোর চেষ্টা করছেন।

বর্তমান চুক্তি অনুযায়ী ২০১৮ সাল পর্যন্ত বার্সেলোনায় থাকবেন লিওনেল মেসি।

স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, গত জুলাইয়ে বার্সেলোনা মেসিকে চুক্তি নবায়নের কথা বলেছিল। কিন্তু তখন চুক্তি নবায়নে রাজি হননি মেসি। সেপ্টেম্বরে স্প্যানিশ গনমাধ্যমগুলো জানিয়েছিল, পেপ গার্দিওলা নাকি মেসি ও নেইমারকে ফোন করে ম্যানসিটিতে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছিল। প্রাক্তন গুরুর এমন অনুরোধ মেসিকে প্রভাবিত করেছে বলেও মনে করেছেন অনেকে।

তবে মেসিকে বোঝানোর কথা জানিয়ে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ জানান, ‘আমি জানি না ভবিষ্যতে কি হবে। তবে আমরা মেসিকে বোঝাচ্ছি যে সে বিশ্বের সেরা ক্লাবে রয়েছে।’

You Might Also Like