রাজধানীতে চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে হত্যা

রাজধানীর ভাসানটেক থানা এলাকায় মোবাইল ও টাকা চুরির অপবাদ দিয়ে শুভ (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শুভ পরিবারের সঙ্গে কাফরুলের উত্তর ইব্রাহিমপুর এলাকায় থাকত। তার বাবার নাম হারুন-অর-রশিদ। গ্রামের বাড়ি গাইবান্ধার পূর্ব কমল কুঠির পাড়া এলাকায়। সে পেশাগতভাবে কিছুই করত না।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) জাকির হোসেন বলেন, ভাসানটেক এলাকার একটি নির্মাণাধীন ভবনের তিন তলায় ঘটনাটি ঘটে। রাতে ওই ভবনের তিন তলা থেকে নির্মাণ শ্রমিকদের তিনটি মোবাইল ফোন ও টাকা চুরি হয়। কিশোর শুভকে চোর সন্দেহে প্রথমে এলাকা থেকে ধরে নিয়ে ওই নির্মাণাধীন ভবনের নেওয়া হয়।

এরপর নির্মাণ শ্রমিকরা ওই কিশোরকে মোবাইল ফোন ও টাকা ফেরত চেয়ে না পেয়ে কিল ও ঘুষি দেয়। এক পর্যায়ে তারা নির্মাণাধীন ভবন থেকে রড এনে শুভকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। তার অবস্থার অবনতি হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিত্সক শুভকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জন নির্মাণ শ্রমিককে আটক করা হয়েছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরকে মোবাইল চুরির অভিযোগে মারধরের কথা স্বীকার করেছে।

You Might Also Like