অর্ধনগ্ন সোহা আলী খান!

বলিউড অভিনেত্রী সোহা আলী খানকে এমন খোলামেলা অবস্থায় দেখলে তার ভক্তদের চোখ কপালে ওঠারই কথা। কারণ সব সময়ই খুব সরল-স্বাভাবিকভাবে নিজেকে উপস্থাপন করে এসেছেন সাইফ আলী খানের এ ছোট বোন। কিন্তু সম্প্রতি এ কোন সোহা আলী খানকে দেখলেন তার ভক্তরা।

হঠাৎ এ কী হলো সোহার! হঠাৎ নিজেকে এত খোলামেলা উপস্থাপন করলেন কেন বলিউডের মিষ্টি এ অভিনেত্রী। আসল ঘটনাটা অন্য। ম্যাক্সিম ম্যাগাজিনের একটি ফটোশুটের জন্যই এমন অবতার ধারণ করলেন সোহা। অবশ্য ২০০৮ সালেও একই ম্যাগাজিনের জন্য চোখ ধাঁধান লুকে অনেক ভক্ত দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন সোহা। এমনকি এতে তার বড় ভাই সাইফ আলী খানও সোহার ওপর বেশ ক্ষুব্ধ হয়েছিলেন।

ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে সুইমস্যুট পড়ে ভেজা শরীরে সর্বকালের সেরা আবেদনময়ী লুকে দেখা যাচ্ছে সোহাকে। এর আগে সোহাকে কখনোই এমন আকর্ষণীয় দেখা যায়নি। যদিও সোহার এ অবতারে ভাই সাইফের প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। তবে নিশ্চিতভাবেই এ অবতারে সোহাকে দারুণ দেখাচ্ছে বলে মনে করছেন তার ভক্তরা।

শর্মিলা ঠাকুরের এ মেয়ে বলিউড অভিনেতা কুনাল খেমুর সঙ্গে বেশ কিছুদিন ধরেই ডেটিং করছেন। তবে এখনই বিয়ের পিঁড়িতে বসতে নারাজ সোহা।

You Might Also Like