হ্যাজার্ড-কস্তার গোলে চেলসির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে জিতেই চলছে চেলসি। লিগে নিজেদের শেষ ম্যাচে প্রাক্তন গুরু হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল ব্লুজরা। এরপর লিগকাপে ওয়েস্টহামের বিপক্ষে ছন্দ হারালেও রোববার রাতে লিগে সাউদাম্পটনের বিপেক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছে দলটি।

সাউদাম্পটনের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই এডেন হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় চেলসি। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় অ্যান্তেনিও কন্তের দল।

বিরতির পর ম্যাচের ৫৫ মিনিটে কস্তার গোলে ব্যবধান বাড়ায় চেলসি। বাঁ প্রান্ত থেকে শুরুতে গোল পাওয়া হ্যাজার্ডের বাড়িয়ে দেওয়া বলে দূরপাল্লার শটে সাউদাম্পটনের জাল কাঁপান ব্রাজিলিয়ান বংশোদ্ভূত স্প্যানিশ ফুটবলার কস্তা। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

মৌসুমের শুরুটা ছন্দহীন হলেও সাম্প্রতিক সাফল্যে ইংলিশ লিগ টেবিলে দারুণ উন্নতি করছে চেলসি। সাউদাম্পটনের বিপক্ষে জয়ের ফলে ১০ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে ব্লুজরা। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানের কারণে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ম্যানচেস্টার সিটি, আর্সেনাল ও লিভারপুল।

You Might Also Like