বোস্টনে বেইনের জাকজমক বনভোজন অনুষ্ঠিত

বোস্টনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউইংল্যান্ড (বেইন)-এর উদ্যোগে গত শনিবার সকাল বোস্টনের উপশহর বেভারলী লীঞ্চ পার্কের মনোরম পরিবেশে এক জাকজমক বনভোজন অনুষ্ঠিত হয়।

গত ৭ জুন ১১টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত দিনব্যাপী শিশু-কিশোর ও বড়দের জন্য ছিল নানা রকম খেলাধুলার ব্যবস্থা ও র‍্যাফেল ড্র। বেইনের নতুন কমিটির প্রথম এই বনভোজনে ম্যাসাচুসেটস, নিউ হ্যাম্পশয়ার ও কানেকটিকাটের বিপুল সংখ্যক বাংলাদেশির সমাগম ঘটে। প্রথম বছরের অভিজ্ঞতা নিয়ে বেইনের সভাপতি তামান্না করিম ও সাধারন সম্পাদক বজলুল ওয়াহাব শাহীন বলেন, আমরা আশানুরুপ সাফল্য পেয়েছি। কারন এবারের বনভোজনে এত লোকের উপস্থিতি ঘটবে তা আমরা ভাবিনি। প্রবাসীদের স্বতঃফুর্ত অংশগ্রহন সত্যিই আমাদের আনন্দিত করে তুলেছে। আগামীতে প্রবাসীরা স্থানীয় বাংলাদেশি সংগঠন বেইনের সকল কার্যক্রমে অনুরুপ সাড়া দিয়ে সংগঠনের নতুন কমিটিকেকে উৎসাহিত করবে বলে তারা আশা করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহ-সভাপতি ইস্কান্দার আলম, কোষাধ্যক্ষ মাহবুব এ খোদা (খোকা ) ও সাবেক সভাপতি শহিদুল ইসলাম প্রিন্স। শেষে খেলাধুলায় অংশ নেয়া বিজয়ীদের পুরুস্কার বিতরন  ও র‍্যাফেল ড্র’ অনুষ্ঠিত হয়। র‍্যাফেল ড্রর প্রথম পুরুস্কার হিসেবে ৪২ ইঞ্চি এলইডি টেলেভিশন, গ্লাক্সি ট্যাবলেটসহ বিভিন্ন আকর্ষনীয় পুরুস্কার বিতরন করা হয়। বোস্টনের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা এবারের বনভোজনে উপস্থিত হয়ে দিনব্যাপী আনন্দ উপভোগ করেন।

You Might Also Like