২০ প্রেমিকের উপহার দেয়া আইফোন বিক্রি করে বাড়ি কিনলেন প্রেমিকা !

চীনা সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কানাকানি করেছে। এমনকী তাঁর কীর্তি নাকি ট্রেন্ডিংও। তা কীর্তিটা কি? না ২০টি আইফোন-৭ বিক্রি করে একটি বাড়ি কিনেছেন এক নারী। কিন্তু এতে এত চমকাবার কী আছে! চমক আছে অবশ্য।

এই আইফোনগুলি তিনি উপহার হিসেবে পেয়েছিলেন তাঁর প্রেমিকদের কাছ থেকে। বলা ভাল, উপহার দিতে বাধ্য করেছিলেন। আর এ কীর্তি যেই শুনছেন সেই তাজ্জব বনে যাচ্ছেন। চীনা মিডিয়া ছাড়িয়েও এখন এই কীর্তিমানের খবর ছড়িয়ে পড়েছে গোটা দুনিয়া জুড়েই।
প্রথমে অনেকেই এ খবরকে গুজব ভেবেছিলেন। পরে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম সেটিকে নিশ্চিত করেছে। কোনো এক ব্লগিং সাইটে এক ব্যক্তি তাঁর সহকর্মীর কথা জানিয়েছেন। জানা যাচ্ছে, পারিবারিক কারণে বেশ অর্থকষ্টেই ছিলেন ওই নারী। বাড়ি কেনা তাঁর পক্ষে ছিল দুঃসাধ্য ব্যাপার।
কিন্তু অভিনব এক উপায় খুঁজে বের করেন তিনি। তাহল এই আইফোন উপহার পাওয়া এবং তা বিক্রি করা। তিনি যে একসঙ্গে ২০টি ফোন বিক্রি করেছিলেন তাও নিশ্চিত করা গেছে। যে ওয়েবসাইটের মাধ্যমে তিনি বিক্রি করেছিলেন সেটির সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, সত্যিই এক নারী একসঙ্গে এতগুলো আইফোন ৭ বিক্রি করেছিলেন।
সহকর্মীটির কথা অনুযায়ী, এগুলো সব ওই নারী পেয়েছিলেন তাঁর তথাকথিত প্রেমিকদের থেকে। বলা ভাল, প্রেমিকদের এই উপহার দিতে তিনি বাধ্যই করেছিলেন। পরে এই টাকায় নাকি তিনি ফ্ল্যাটের ডাউন পেমেন্ট করেন।
সামাজিক সম্মানের স্বার্থেই নারীর পরিচিতি সামনে আনা হয়নি। তবে এ খবর ছড়িয়ে পড়ার পর সকলের জিজ্ঞাসা একটাই, সেই ২০ প্রেমিক গেল কোথায়? বলা বাহুল্য এরও কোনো উত্তর মেলেনি।

You Might Also Like