বাজেট আ. লীগ সরকারের উন্নয়নের ধারাকে শক্তিশালী করবে

বাংলাদেশ জাতীয় সংসদে অর্থমন্ত্রী আবুল মাল মুহিত উত্থাপিত ২০১৪-২০১৫ সালের জাতীয় বাজেটকে স্বাগত জানিয়ে নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভায় যুবলীগ নেতৃবৃন্দ বলেছেন, এবারের বাজেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষণ ২০২০ বাস্তবায়নে ভূমিকা রাখবে। বক্তারা বলেন, এই বাজেট দেশের মানুষের আশা আকাংখা পূরনে সফল হবে এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে আরো শক্তিশালী করবে। সেই সাথে যুবলীগ নেতৃবৃন্দ দেশের অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে বিরোধীদলকে নৈরাজ্যকর রাজনীতি পরিহার করে সুস্থ্য ধারার রাজনীতি করার আহ্বান জানান।
জ্যাকসন হাইটসের ফুডকোর্ট রেষ্টুরেন্টে গত ৮ জুন রোববার রাতে নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভায় যুবলীগ নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাধারণ সম্পাদক ফরিদ আলম এবং বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক সাইদুর রব খান জামাল ও জামাল আহমেদ এবং প্রচার সম্পাদক গণেশ কির্তনীয়া।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি রিন্টু লাল দাস এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সেবুল মিয়া।
সভায় অন্যান্যের মধ্যে ষ্টেট যুবলীগের যুগ্ম সম্পাদক রাহিমুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, কুইন্স বরো যুবলীগের সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক সাঈদ সিরাজ সৌরভ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ব্রুকলীন যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক লাবলু, ম্যানহাটান যুবলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক কবীর হোসেন, ব্রঙ্কস যুবলীগের সভাপতি কামাল লোহানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রেজা, যুবলীগ নেতা মোহাম্মদ রাশেদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

You Might Also Like