স্পাইডারম্যানের প্রেমে পড়েছেন অভিনেত্রী এমা স্টোন

মার্ভেল কমিকসের স্পাইডারম্যান বইটি পড়ে বা দ্য অ্যামেজিং স্পাইডারম্যান টু ছবিতে নায়কের বিপরীতে অভিনয় করেও নয়, সত্যি সত্যি স্পাইডারম্যানের প্রেমে পড়েছেন হলিউড অভিনেত্রী এমা স্টোন। আর এই প্রেম ছবিতে নয়, বাস্তবেই স্পাইডারম্যানের ভূমিকায় অভিনয় করা অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রেম করছেন এমা স্টোন।

নিউইয়র্ক সিটির ডায়মন্ড ডিস্ট্রিক্টটে সম্প্রতি তাদের দুজনকে বাগদানের আংটি কেনার জন্য ঘোরাফেরা করতে দেখা গেছে। তারা দুজন এমারেল্ড শেপ আংটি দেখছিলেন। নিজেদের জন্য আলাদা ডিজাইনের আংটিও বানাতে চান তারা।

অনেক আগেই অ্যান্ড্রু-এমার সম্পর্কের জট পেকেছে। সুখের সাগরে ভাসছেন তারা। এই আংটি দেখা সম্পর্কটিকে আরও জোরালো করার অভিপ্রায় মাত্র।

দ্য অ্যামেজিং স্পাইডারম্যান টু ছবির প্রচারণার সুবাদে বিভিন্ন জায়গায় সংবাদ সম্মেলন করে বেড়াচ্ছেন অ্যান্ড্রু-এমা। তবে এটা নাকি ছুতো। প্রেমকে জোরালো করতেই তাদেরকে এক সঙ্গে দেখা যাচ্ছে।

অন্যদিকে গুড মর্নিং আমেরিকায় দেওয়া সাক্ষাৎকারে এমা স্টোন বলেন, ‘আমি তাকে অনেক ভালোবাসি’।এই কথার পরে অ্যান্ড্রু কি চুপ থাকবেন? তা তো হয় না। অ্যান্ড্রু বলেন, ‘সে অনেক বেশি জিনিয়াস। ও সুন্দরভাবে এটাকে কাজে লাগাতে পারে। আমি মনে করি প্রতিটি মানুষ যে তার সঙ্গে কাজ করে, তার চোখে চোখ রাখে-সে হারিয়ে যাবে আলোর ঝলকানিতে।’

কথাগুলো যেন প্রেমের সাগরে হারিয়ে যাওয়া এক প্রেমিকের ভালোবাসার পঙতিমালা। এই প্রেম কি আসল নাকি সবই গুজব।

You Might Also Like