সৌম্যর পাশে ‘অভিজ্ঞ’ রংপুর

গতবারও রংপুর রাইডার্সে খেলেছিলেন সৌম্য সরকার। সেবার এ দলটির তারকা ছিলেন সাকিব আল হাসান। কিন্তু এবার এ দলটির চোখের মনি সৌম্য সরকার।

‘এ’ প্লাস ক্যাটাগরির ক্রিকেটার সৌম্য সরকারের পারিশ্রমিক ৪০ লাখ টাকা। তার সঙ্গে এ দলটিতে খেলবেন পুরনো ক্রিকেটার মোহাম্মদ মিঠুন ও আরাফাত সানী। গত আসরে রংপুরের জার্সিতে দুজনেরই পারফরম্যান্স ছিল অ্যাভারেজ।

তরুণ সৌম্য পাশে পাচ্ছেন এক ঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার। নাঈম ইসলাম, ইলিয়াস সানী, জিয়াউর রহমান, মুক্তার আলী, সোহাগ গাজী খেলবেন রংপুরে। পিনাক ঘোষ, মেহরাব হোসেন জসি ও শাহবাজ চৌহানের মত তরুণ ক্রিকেটারও রয়েছেন। জাতীয় দলের সতীর্থ রুবেল হোসেনকেও পাশে পাচ্ছেন সৌম্য। গতবার সিলেট রয়্যালসের হয়ে খেলেছিলেন রুবেল। তবে ইনজুরির কারণে দলকে সার্ভিস দিতে ব্যর্থ হয়েছিলেন বাগেরহাটের এ তারকা পেসার।

তবে বিদেশি ক্রিকেটারে আশ্রয় খুঁজতে হবে সৌম্যকে। এ দলের হয়েই খেলবেন বুমবুম আফ্রিদি। সঙ্গে শারজিল খান, বাবর আজম ও মোহাম্মদ শাহজাদের মত ভালোমানের ক্রিকেটারও রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের তরুণ ওপেনার পোপেকেও নেওয়া হয়েছে। আছেন নাসির জামশেধ ও সচিত্রা সেনানয়েকে।

আইকন/এ প্লাস ক্রিকেটার: সৌম্য সরকার।
পুরাতন ক্রিকেটার: মোহাম্মদ মিঠুন, আরাফাত সানী।
তালিকার দেশি ক্রিকেটার: রুবেল হোসেন, সোহাগ গাজী, জিয়াউর রহমান, নাঈম ইসলাম, মোহাম্মদ ইলিয়াস সানী, পিনাক ঘোষ, মুক্তার আলী, মেহবার হোসেন জসি, শাহবাজ চৌহান।
তালিকার ক্রিকেটার : নাসির জামসেদ, সচিত্রা সেনানায়েকে, জিহান রূপাসিঙ্গা।
তালিকার বাইরের বিদেশি ক্রিকেটার: শহীদ আফ্রিদি, শারজিল খান, বাবর আজম, মোহাম্মদ শাহজাদ, দাসুন শাঙ্কা, জিদরন ডামিন পোপে, রিচার্ড জেমন গ্লেসন।

You Might Also Like