গ্যালারিতে ছদ্মবেশে ‘আয়নাবাজি’র চঞ্চল

বাংলাদেশ বনাম আফগানিস্তানের দ্বিতীয় ওয়ানডে চলছে। গ্যালারিতে অনেকের মাঝে বসে আয়েশ করে পান চিবুচ্ছেন লোকটা। মুখের পান শেষ হতেই হাতের কৌটা খুলে আরেকটি পান মুখে নিলেন। চোখে মোটা ফ্রেমের চশমা। মাথায় কালো টুপি। গোঁফওয়ালা মানুষটা যে আসলে কে তা একঝটকায় চেনা যায়নি।

ভালোভাবে দেখার পর বোঝা গেলো তিনি অভিনেতা চঞ্চল চৌধুরী! বুধবার (২৮ সেপ্টেম্বর) মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ছদ্মবেশে হাজির হন তিনি। রথ দেখা কলা বেচা দুটোই একসঙ্গে করতে তার এভাবে আসা। খেলাও দেখলেন, সঙ্গে নিজের অভিনীত ‘আয়নাবাজি’ ছবির প্রচারণাও হয়ে গেলো।

গ্যালারিতে চঞ্চলের ডানে আছেন ছবিটির পরিচালক অমিতাভ রেজা। আর বাঁয়ে বসেছেন ‘আয়নাবাজি’র কাহিনীকার গাউসুল আলম শাওন। অভিনয়ের নেশায় মত্ত আয়নাকে ঘিরেই ছবিটির গল্প। সাজাপ্রাপ্ত আসামীদের রূপ ধারণ করে ছদ্মবেশে জেল খেটে মজা পায় সে। গ্যালারিতে আয়নার ভূমিকাতেই হাজির হয়েছেন চঞ্চল।

ছদ্মবেশি চঞ্চলকে খুঁজে বের করতে পারলে পুরস্কার হিসেবে ‘আয়নাবাজি’ দেখার টিকিট মিলবে বলে নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়। তাকে খুঁজে পেয়ে টিকিট জিতেছেন দু’জন দর্শক।

আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘আয়নাবাজি’। এতে আরও অভিনয় করেছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, ইফফাত তৃষা, হীরা চৌধুরী, শওকত ওসমান প্রমুখ। কনট্যান্ট ম্যাটার্সের প্রযোজনায় হাফ স্টপ ডাউন লিমিটেড নির্মিত এ ছবির সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান।

You Might Also Like