গোপনাঙ্গে দ্বিতীয়বারও মাকড়সার কামড়…

অস্ট্রেলিয়ায় এক ব্যবসায়ীর গোপনাঙ্গে দ্বিতীয়বারের মতো বিষাক্ত একটি মাকড়সা কামড় দিয়েছে। মঙ্গলবার ওই ব্যক্তি সিডনির একটি একটি ভ্রাম্যমান টয়লেট ব্যবহারের সময় এ ঘটনা ঘটে।

মাত্র পাঁচ মাস আগে ২১ বছরের জর্ডান প্রথমবারের মতো বিষাক্ত মাকড়সার কামড় খেয়েছিলেন।ওই সময় মাকড়াসাটি তাকে একই স্থানে কামড় দিয়েছিল বলে বিবিসিকে জানিয়েছেন তিনি।

জর্ডান বলেন, এই মুহূর্তে আমি দেশের সবচেয়ে দুর্ভাগা ব্যক্তি। আমি টয়লেটে বসেছিলাম এবং এসময় ঠিক প্রথমবারের মতো হুল ফোটানো অনুভব করলাম। আমি বিশ্বাস করতে পারছিলাম না এটা আবারও ঘটেছে। আমি নিচের দিকে তাকালাম এবং দেখলাম টয়লেটের প্রান্ত থেকে কয়েকটি ছোট ছোট পা বের হয়ে আসছে।

জর্ডান জানান, প্রথমবার কামড় খাওয়ার পর থেকে তিনি বহনযোগ্য টয়লেট ব্যবহার করে আসছেন। ‘দ্বিতীয়বার যেন এই কামড়ের ঘটনা না ঘটে সেজন্যই আমি এই বহনযোগ্য টয়লেট ব্যবহার করতাম’ বলেন এই তরুণ।

মাকড়সার হুল ফোটানোর পরপর সহকর্মীরা দ্রুত হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে। ঠিক কোন ধরণের মাকড়সা এবার জর্ডানকে হুল ফুটিয়েছে তা তিনি বলতে পারেননি। তবে অস্ট্রেলিয়ায় লাল ডোরাকাটা মাকড়সা বেশ চোখে পড়ে। এগুলোর কামড়ে প্রচণ্ড ব্যথা, ঘাম ও বমি বমি ভাব হয়।

You Might Also Like