তিন খান আমার চেয়ে এগিয়ে : অমিতাভ

বলিউডের ‘বিগ-বি’ অমিতাভ বচ্চন। বিশ্বজুড়ে রয়েছে তার ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে রয়েছে তার অসংখ্য অনুসারী। এমনকি বলিউডের জনপ্রিয় খানত্রয়ী শাহরুখ, সালমান এবং আমিরের চেয়েও তার অনুসারী বেশি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এগিয়ে থাকলেও খানত্রয়ী তার চেয়ে অনেক এগিয়ে বলে জানিয়েছেন অমিতাভ বচ্চন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন বিগ-বি।

টুইটারে আপনার ২২.৪ মিলিয়ন অনুসারী। এই সংখ্যায় সুপারস্টার খানদের আপনি পিছনে ফেলেছেন। এই মুহূর্তে তাদের যদি কোনো প্রতিযোগী থাকে তাহলে সেটা আপনি। ওরা নিজেরা নন। এমন কথার পরিপ্রেক্ষিতে সংবাদমাধ্যমটিকে অমিতাভ বচ্চন বলেন, ‘এটা কি প্রশ্ন, নাকি উক্তি? সোশ্যাল মিডিয়ার অনুসারী সংখ্যা স্টার স্ট্যাটাস বা প্রতিযোগিতার কোনো মাপকাঠি নয়। সালমান, আমির, শাহরুখ-আপনি যদি এই খানদের পরিপ্রেক্ষিতে কথা বলেন, তাহলে বলি, তারা আমার থেকে বহু যোজন এগিয়ে এবং ওপরে। তারা এর উপযুক্ত। আপনার বা অন্য কারো মত অনুযায়ী, আমি কোনোমতেই ওদের প্রতিযোগী হতে পারি না।

সাক্ষাৎকারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে রণবীর কাপুরের চুম্বন দৃশ্য এবং রেখার জীনবী ‘রেখা : দি আনটোল্ড স্টোরি’ নিয়ে কোনো কথা বলেননি তিনি।

You Might Also Like