‘ব্র্যাডের সঙ্গে সম্পর্কের খবর ভিত্তিহীন’

বহুল আলোচিত জুটি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের অনুঘটক হিসেবে দায়ী করা হচ্ছিল মারিয়ন কটিলার্ডকে। কিন্তু ইনসেপশন, ডার্ক নাইট রাইজেস এর মতো সিনেমায় অনবদ্য অভিনয় করা এই ফরাসি তারকা এই সংবাদ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

সোমবার জোলি তার এক যুগের সঙ্গী পিটের সঙ্গে সম্পর্ক ছেদের আবেদন দাখিল করেছেন। এই প্রেক্ষাপটে গণমাধ্যমের আঙ্গুল ওঠে কটিলার্ডের দিকে। এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন উল্লেখ করে ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে কটিলার্ড জানিয়েছেন তিনি ও তার স্বামী গিলাওমে ক্যানেট তাদের দ্বিতীয় সন্তানের পৃথিবীতে আসার দিন গুনছেন। ৪০ বছর বয়সী অভিনেত্রী বলেন, অনেক বছর আগে আমি আমার পুরুষকে খুঁজে পেয়েছিলাম। আমার ভালোবাসা, আমার শ্রেষ্ঠ বন্ধু (স্বামী গিলাওমে ক্যানেট)। সে ছাড়া আমার আর কাউকে দরকার নেই।
ভুল সংবাদ ছড়ানোর জন্য গণমাধ্যমের তীব্র সমালোচনা করে তিনি বলেন, যেসব গণমাধ্যম ও বিদ্বেষীরা তাড়াহুড়া করে কোনো বিষয়ে নিজের রায় দিয়ে ফেলে তাদের দ্রুত ‘আরোগ্য’ কামনা করছি। পিট ও জোলির প্রতি সমবেদনা প্রকাশ করে কটিলার্ড শেষে লিখেছেন, সবশেষে আমি আশা করবো এই কঠিন সময়ে আমার শ্রদ্ধার পাত্র অ্যাঞ্জেলিনা ও ব্র্যাড শান্তি খুঁজে পাবে।

You Might Also Like