মালয়েশিয়ায় অপহরণ : সিরাজগঞ্জে ৩ অপহরণকারী আটক

সিরাজগঞ্জের বেলকুচি থেকে অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার সকালে সিরাজগঞ্জের বেলকুচি থানার মুকুন্দগাঁতী থেকে তাদের আটক করা হয়। পরে বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যায় মালয়েশিয়ায় অপহৃত বশির মিয়াকে (৪০) ছেড়ে দিয়েছে সেদেশের অপহরণকারী দলের সদস্য।

বশির উদ্দিন ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছেন।

আটক অপহরণকারীরা হলেন- বেলকুচি উপজেলার চালা মধ্যপাড়া গ্রামের অজিত আলী মোল্লার ছেলে শোভা চাঁন (৩০), চর শালদাইর গ্রামের মৃত ছফর আলীর ছেলে রবি চাঁন মুন্সী (রবিউল হাসান) (৪০) ও একই গ্রামের কমের আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৪)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার হাসিবুল আলম জানান, গত ১৮ সেপ্টেম্বর বশির মিয়াকে অপহরণ করে মালয়েশিয়ায় কেডা জেলার চুংগা বাতানি শহরের একটি বাসায় আটকে রাখেন অপহরণকারীরা। পরে বাংলাদেশে অবস্থানরত বশির মিয়ার স্ত্রীর কাছে আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীদের বাংলাদেশে অবস্থানরত সহযোগীরা। বিষয়টি র‌্যাবকে জানানো হলে বেলকুচি থানার মুকুন্দগাঁতী এলাকায় অভিযান চালিয়ে মালয়েশিয়ায় অবস্থানরত অপহরণকারীদের তিন সহযোগীকে আটক করা হয়।

You Might Also Like