সেলেনার কারণেই ব্র্যাড-জোলির বিচ্ছেদ!

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে অ্যাঞ্জেলিনা জোলির। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেছেন ম্যালফিসেন্ট খ্যাত অভিনেত্রী।

এদিকে এ জুটির বিচ্ছেদের কারণ হিসেবে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এবার সেই গুঞ্জনে জড়ালো গায়িকা সেলেনা গোমেজের নাম।

চলতি বছরের শুরুতে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে ৫২ বছর বয়সি ব্র্যাডের সঙ্গে সময় কাটিয়েছিলেন ২৪ বছর বয়সি সেলেনা। পরবর্তীতে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন এ গায়িকা। সেখানে দেখা যায় সোফায় বসে ব্র্যাডের দিকে তাকিয়ে রয়েছেন সেলেনা।

এখন ন্যাশনাল এনকুয়ার নামের একটি সেলেব্রিটি গসিপ পত্রিকা দাবি করছে, এই ছবিটির কারণেই ব্র্যাড এবং জোলির মধ্যে টানাপোড়েন শুরু হয়। এরপর দীর্ঘ ১২ বছরের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেন ব্র্যাঞ্জেলিনা।

একটি সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, সেলেনা সবাইকে বলছেন ব্র্যাড তার সঙ্গে আরো একটি সিনেমায় অভিনয় করবেন। এমনকি মজা করে তিনি সবাইকে এও বলছেন ব্র্যাড তার ভবিষ্যৎ স্বামী। আর বিষয়টিতে খুশি হতে পারেননি জোলি।

এর আগে পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেম করেছেন সেলেনা। তিনি মনে করেন ব্র্যাড অত্যান্ত আবর্ষণীয় একজন পুরুষ।

অন্য একটি সূত্র জানিয়েছে, ব্র্যাডকে সেলেনার সঙ্গে সিনেমায় কাজ করতে নিষেধ করেছেন ৪১ বছর বয়সি অ্যাঞ্জেলিনা। পাশাপাশি তাদের মধ্যে সকল সম্পর্ক শেষ করতে বলেছেন তিনি।

অন্যদিকে মার্কিন সংবাদমাধ্যমগুলো এর আগে জানিয়েছিল, ম্যারিয়ন কাটিলার্ডের সঙ্গে সম্পর্ক থাকার কারণে ‘ব্র্যাঞ্জেলিনা’র বিচ্ছেদ হয়েছে।

তবে এ জুটির ঘনিষ্ঠ কোনো সূত্র বিচ্ছেদের আসল কারণ নিয়ে কোনো মন্তব্য করেননি। এমনকি জোলির আইনজীবী জোর দিয়ে বলেছেন, তৃতীয় কোনো ব্যক্তির জন্য এ তারকা জুটির বিবাহ বিচ্ছেদ হচ্ছে না।

You Might Also Like