চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে মাধুরী দীক্ষিত

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র গেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। কাঁধে প্রচণ্ড ব্যথা হওয়ার কারণে সেখানে গেছেন বলে জানা গেছে।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘ঝলক দিখ লা যা’ রিয়েলিটি শোয়ের গত সিজনের সময়ও এ সমস্যার জন্য বেশ কয়েক দিন ছুটিতে ছিলেন এ অভিনেত্রী।

বিয়ের পর স্বামী এবং সন্তান নিয়ে প্রায় ১০ বছর আমেরিকার ডেনভারে অবস্থান করেছেন মাধুরী। শোনা যাচ্ছে, সেখানে তার পরিচিত ডাক্তার দেখাতে এবং উন্নত চিকিৎসা করাতে তিনি সেখানে গেছেন।

মাধুরীর ঘনিষ্ঠ একজন বন্ধু এ অভিনেত্রীর যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘হ্যাঁ, মাধুরী পাঁচ দিন আগে সেখানে গেছেন। কিন্তু কী কারণে গেছেন আমি তা বলব না। আমি মনে করছি এ নিয়ে আমার কথা বলা উচিত নয়।’

দীর্ঘ বিরতির পর মিডিয়াতে ফিরেছেন মাধুরী। ফিরে বেশির ভাগ টেলিভিশন অনুষ্ঠানের কাজ করছেন তিনি। বিশেষ করে ‘ঝলক দিখ লা যা’ রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে রয়েছেন তিনি।

এ ছাড়া বম্বে টকিজ এবং ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন তিনি। এ ছাড়া আজা নাচলে, দেড় ইশকিয়া এবং গুলাব গ্যাং সিনেমায় অভিনয় করেছেন তিনি।

You Might Also Like