আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

আশুলিয়ার জামগড়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় শুভ ও জাহাঙ্গীর আলম নামে দুই বিকাশকর্মীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার বিকেলে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত শুভ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি জামগড়া একটি ভাড়া বাড়িতে থাকতন। আর জাহাঙ্গীর বগুড়ার লোকমান হোসেনের ছেলে।

আহত শুভর মামা আদিল জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেলে করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকা ছিনতাই চেষ্টা চালায়।

এ সময় তারা বাঁধা দিলে দুজনের ডান পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায তারা। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর থানা ও স্থানীয় ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফএম সায়েদ জানান, পুরো এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালোনো হচ্ছে। এ ছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহাসিনুল কাদির জানান, ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে ।

You Might Also Like