কালিয়াকৈরে গুলি করে টাকা ছিনতাই

গাজীপুরের কালিয়াকৈরে শাহ সিমেন্ট কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে গুলি করে সাড়ে ৭ লাখ টাকা লুট করেছে ছিনতাইকারীরা।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় বিক্রয় প্রতিনিধি শফিকুল ইসলামকে (৩০) সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শফিকুল কুড়িগ্রামের রাজিবপুর থানার শংকর মাধবপুর গ্রামের আবুল হাসেমের ছেলে। তিনি উপজেলার তেলিচালা এলাকায় ভাড়া থাকেন।

এলাকাবাসী ও সফিপুর বাজারের সিমেন্ট ব্যবসায়ী আব্দুল জব্বার জানান, গাজীপুরের সিটি করপোরেশনের কোনাবাড়ি বাজারে শাহ সিমেন্টের মেসার্স কোনাবাড়ি ট্রেড লিংক নামের একটি এজেন্ট রয়েছে। ওই এজেন্টের বিক্রয় প্রতিনিধি শফিকুল বুধবার সকাল থেকে সফিপুরসহ আশপাশের বিভিন্ন দোকান থেকে সাড়ে ৭ লাখ টাকা উত্তোলন (কালেকশন) করেন। পরে ওই টাকা ব্যাগে করে মোটরসাইকেলযোগে তিনি রতনপুর এলাকায় চাঁন মিয়া এন্টারপ্রাইজ নামের দোকানে টাকা সংগ্রহের উদ্দেশে রওনা হন।

তিনি সফিপুর আঞ্চলিক কার্যালয়ের সামনে পৌঁছালে সামনে এবং পিছন দিক দুইটি মোটরসাইকেলে ৬ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নেওয়ার চেষ্টা করলে সফিকুল বাধা দেয়। এ সময় ছিনতাইকারীরা পিস্তল দিয়ে তার পা লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ সময় আশপাশের লোকজন তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত সফিকুল ইসলাম উপস্থিত লোকজনের কাছে দাবি করেছেন তার ব্যাগে সাড়ে ৭ লাখ টাকা ছিল।

কালিয়াকৈর থানার ওসি তদন্ত মো. রফিকুল ইসলাম জানান, ছিনতাইকারীরা গুলি করে আনুমানিক ৫ থেকে ৬ লাখ টাকার মতো লুট করে নিয়ে গেছে। এতে ওই বিক্রয় প্রতিনিধির পায়ে দুই রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

You Might Also Like