মুস্তাফিজের হতাশা

আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ থাকা তাসকিন আহমেদ গতকাল বলছিলেন,‘জাতীয় দলের একটি সিরিজ মিস করা অনেক কষ্টের। তাই দ্রুত অ্যাকশনের বৈধতা নিয়ে জাতীয় দলে আবারও ফিরতে চাই।’

তাসকিন কন্ঠে সোমবার সুর মিলিয়েছেন মুস্তাফিজুর রহমান। অবশ্য তাসকিন ও মুস্তাফিজের কারণ ভিন্ন। ইংল্যান্ডের বিপক্ষে তাসকিনের অংশগ্রহণ ঝুলে থাকলেও মুস্তাফিজুর রহমান নিশ্চিতভাবেই ইংলিশদের বিপক্ষে থাকছেন না। শুধু ইংল্যান্ডে বিপক্ষে নয়, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও নিউজিল্যান্ড সিরিজও মিস করবেন টাইগার পেসার!

কাঁধের অস্ত্রোপচার করিয়ে সোমবার দেশে ফিরেছেন মুস্তাফিজ। চার সপ্তাহ পর পূর্নবাসন প্রক্রিয়া শুরু হবে। এরপর পূর্নবাসন প্রক্রিয়া চলবে প্রায় তিন মাস। মাঠে ফিরতে ফিরতে প্রায় পাঁচ মাস লেগে যাবে মুস্তাফিজের। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে পারবেন না বলে মুস্তাফিজ আক্ষেপে পুড়ছেন। অভিষেকের পর এখন পর্যন্ত জাতীয় দলকে পেস বোলিংয়ে নেতৃত্ব দিয়ে আসছেন মুস্তাফিজ। সাফল্যও দিয়েছেন প্রতিনিয়ত।

তবে এ সিরিজে দর্শক হয়ে থাকতে হবে মুস্তাফিজকে। এজন্য হতাশও তিনি,‘খেলতে না পারলে খারাপতো লাগবেই। খুব মিস করব।’তবে তিনি আশাবাদী, এবার একবারেই সেরে উঠে মাঠে ফিরবেন।

You Might Also Like