মেসির সঙ্গে কথা বলে আশাবাদী বাউজা

বৃহস্পতিবার বার্সেলোনায় লিওনেল মেসির সঙ্গে কথা বলেছেন আর্জেন্টিনার নতুন কোচ এদগার্দো বাউজা। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার সঙ্গে কথা বলার পর বাউজা আশাবাদী; আবারও জাতীয় দলে ফিরবেন মেসি।

বাসের্লোনা থেকে আর্জেন্টিনাতে ফেরার আগেই সাংবাদিকদের মুখোমুখি হন বাউজা। তবে মেসির জাতীয় দলে ফেরা নিয়ে সাংবাদিকদের বিস্তারিত কিছুই বলেননি আর্জেন্টাইন এই কোচ। অবশ্য তিনি আশাবাদী জাতীয় দলে ফিরে আবারও ১০ নম্বার জার্সি গায়ে জড়াবেন মেসি।

বার্সেলোনায় যাওয়ার আগে বাউজা বলেছিলেন, শুধু ফুটবল নিয়েই মেসির সঙ্গে কথা বলতে সেখানে যাচ্ছেন তিনি। বার্সেলোনায় সাংবাদিকদের বাউজা বলেন, ‘ফুটবল নিয়ে আমরা প্রায় এক ঘন্টা কথা বলেছি। আমরা এখন দেখব এই আলোচনা কতটা কার্যকরী হয়। স্বাভাবিক নিয়মে আমি সব সময়ই আশাবাদী। জাতীয় দলে ফেরা না-ফেরা পুরোটাই মেসির ব্যক্তিগত ব্যাপার। আমি তার ব্যক্তিগত ব্যাপারে হস্তক্ষেপ করতে চাই না।’

বুধবার গাম্পার ট্রফিতে সাম্পাদোরিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। সেই ম্যাচটি মাঠে বসেই দেখেছেন বাউজা। বার্সেলোনার ৩-২ গোলের জয়ের ম্যাচে জোড়া গোল করেন মেসি।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালে শিরোপা জিততে ব্যর্থ হয়ে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। তার এই অসময়ের অবসর ঘোষণায় মাথায় বাজ পড়ে আর্জেন্টিনা ফুটবল সমর্থকদের। দারুণ ফর্ম থাকায় ২৯ বছর বয়সি ফুটবলারকে আবারও জাতীয় দলে ফেরাতে বিভিন্ন প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

You Might Also Like