শাহরুখ খানকে এবার লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ

বলিউড তারকা শাহরুখ খানকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে ফের জিজ্ঞাসাবাদ করেছেন সে দেশের ইমিগ্রেশন কর্মকর্তারা। গত সাত বছরের মধ্যে তৃতীয়বারের মতো মার্কিন ইমিগ্রেশন কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন তিনি।

শুক্রবার (১২ আগস্ট) বাংলাদেশ সময় সকালে লস অ্যাঞ্জেলস আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষাকালে জিজ্ঞাসাবাদ করা হয় শাহরুখকে। তিনি নিজেই টুইটারে এ খবর জানিয়েছেন। টুইট করে শাহরুখ জানান, তিনি প্রতিবারই যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে দেশটির ইমিগ্রেশন কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের মুখে পড়ছেন, যা তাকে হতাশ করছে।

এর আগে ২০০৯ সালের ১৭ আগস্ট নিউজার্সির নেওযার্ক লিবার্টি বিমানবন্দরে তাকে প্রথমবারে মার্কিন ইমিগ্রেশন কর্মকর্তাদের জেরার মুখে পড়তে হয়। সেবার তিনি তার নতুন ছবি ‘মাই নেম ইজ খান’র প্রচারণায় মার্কিন মুল্লুকে গিয়েছিলেন।

এরপর ২০১২ সালের ১৩ এপ্রিল নিউইয়র্ক বিমানবন্দরেও প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় ভারতীয় এই সুপারস্টারকে। ওইবার বলিউড বাদশা ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির সঙ্গে ব্যক্তিগত বিমানে করে ভারতে থেকে নিউইয়র্ক বিমানবন্দরে গিয়েই মার্কিন ইমিগ্রেশনের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন।

You Might Also Like