ইংলিশ চ্যাম্পিয়নদের হারালো ম্যানইউ,জয়ের নায়ক ইব্রাহিমোভিচ!

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ওয়েম্বলি স্টেডিয়ামে কম্যুনিটি শিল্ডের হাইভোল্টেজ ম্যাচে ইব্রা ম্যাজিকে জিতেছে ম্যানইউ।

গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের আসরে দুর্দান্ত চমক দেখিয়ে শিরোপা জেতা লিচেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে হোসে মরিনহোর ম্যানইউ।

ম্যাচের প্রথমার্ধে মরিনহো তার শিষ্যদের ৪-২-৩-১ ফরমেশনে খেলাতে থাকেন। ম্যানইউয়ের হয়ে মাঠে ছিলেন ডি গিয়া, ভ্যালেন্সিয়া, ব্লাইন্ড, লুক শ, ক্যারিক, ফেল্লাইনি, লিনগার্ড, ওয়েইন রুনি, মার্শিয়াল এবং ইব্রা। অপরদিকে, ক্লদিয়ো রানেইরোর অধীনে লিচেস্টারের তারকা সিম্পসন, হুথ, মর্গান, রিয়াদ মাহরেজ, জেমি ভার্ডিরা মাঠে নামেন।

ম্যাচের ৩২ মিনিটের মাথায় রুনির অ্যাসিস্ট থেকে গোল করেন লিনগার্ড। তার একমাত্র গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানইউ।

বিরতির পর খেলার ৫২ মিনিটে সমতায় ফেরে লিচেস্টার। বর্তমান ইংলিশ চ্যাম্পিয়নদের হয়ে সমতাসূচক গোলটি করেন জেমি ভার্ডি। তবে, ৮৩ মিনিটে দ্বিতীয়বারের মতো লিড নেয় ম্যানইউ। আর দলকে এই জয়সূচক গোলটি উপহার দেন ইব্রা। ভ্যালেন্সিয়ার ক্রস থেকে উড়ে আসা বলে দুর্দান্ত হেড করে দলকে দ্বিতীয় গোল পাইয়ে দেন ইব্রা।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টারের বিপক্ষে ২-১ এর ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

You Might Also Like