গানে ক্যারিয়ার গড়তে চান সোনাক্ষী

ভবিষ্যতে আরও গান গেয়ে সংগীতাঙ্গনে পূর্ণাঙ্গ ক্যারিয়ার গড়ার পরিকল্পনা আছে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার। গত বছর ‘আজ মুড ইশকহোলিক হ্যায়’ শিরোনামের সিঙ্গেল বের করে গানে অভিষেক হয় তার। এবার নিজের নতুন ছবি ‘আকিরা’য় ‘রাজ রাজ কে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটির ভিডিও। মুম্বাইয়ের একটি কলেজে এর প্রকাশনা অনুষ্ঠানে ‘দাবাং’ তারকা সোনাক্ষী বলেছেন, ‘‘আমি শেষমেষ সংগীতে ক্যারিয়ার গড়তে চাই। গান গাইতে ও নাচতে ভালো লাগে আমার। ধীরে ধীরে আরও অনেক গান গাইতে চাই। ‘ইশকহোলিক’ প্রকাশের পর এবার ‘আকিরা’র মাধ্যমে কোনো ছবিতে প্রথমবার আমার গান তৈরি হলো। এজন্য আমি খুশি।’

শিক্ষার্থীদের জন্য গানটি সরাসরি গেয়ে শুনিয়েছেন সোনাক্ষী। ‘রাজ রাজ কে’র সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর। প্রচারণার জন্য এ গানে কণ্ঠ দিয়েছেন ‘লুটেরা’ তারকা সোনাক্ষী। তবে ছবিতে থাকবে ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’-এর প্রতিযোগী নাহিদ আফরিনের গাওয়া গানটি। এ প্রতিযোগিতায় মূল তিন বিচারকের একজন ছিলেন সোনাক্ষী। তখন তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার আগামী ছবির একটি গান নাহিদকে দিয়ে গাওয়াবেন।

এ প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘বিশাল-শেখরের সুবাদে আমার দেওয়া প্রতিশ্রুতি রাখতে পেরে আমি খুব খুশি। আমাদের ছবির জন্য সত্যিই আমি খুশি কারণ নাহিদ দারুণ মেধাবী। তার কণ্ঠটা অসাধারণ। বিচারকের আসনে বসে থাকার সময় ওর গান শুনে আনমনা হয়ে যেতাম। ও যে গানটা যথাযথভাবে গাইতে পেরেছে এজন্য ভালো লাগছে। এজন্যই আমার কথা রাখতে পেরেছি।’

এ আর মুরুগাদস পরিচালিত ‘আকিরা’ হলো ২০১১ সালের তামিল ছবি ‘মৌনা গুরু’র হিন্দি রিমেক। এতে সোনাক্ষীকে দেখা যাবে নির্ভীক তরুণীর ভূমিকায়। অ্যাকশন-থ্রিলার ছবিটিতে নির্মাতা অনুরাগ কাশ্যাপ আছেন নেতিবাচক চরিত্রে। এ ছাড়াও অভিনয় করেছেন কঙ্কনা সেন শর্মা, অমিত সাধ। ছবিটি মুক্তি পাবে আগামী ২ সেপ্টেম্বর।

এদিকে সোনাক্ষীর অাঁকা চিত্রকর্ম অনলাইনে বিক্রি হতে যাচ্ছে। ক্যানসার ফাউন্ডেশনের পক্ষে নারীদের স্তন ক্যানসার বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য অর্থতহবিল সংগ্রহের লক্ষ্যে ‘হোল অ্যাগেইন’ সিরিজের ছবিগুলো সপ্তাহব্যাপী নিলামে থাকবে।

You Might Also Like