ম্যানইউতে শোয়েইনির ‘অবমূল্যায়নে’ ক্ষুব্ধ বায়ার্ন

বাস্তিয়ান শোয়েনস্টাইগারকে নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কার্ল হেইঞ্জ রুমেনিগে। শীর্ষ খেলোয়াড়রা ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমানোর আগে দু’বার চিন্তা করবে বলেও মন্তব্য করেন বায়ার্ন মিউনিখ প্রেসিডেন্ট।

ইউরোর সেমিফাইনালে জার্মানির বিদায়ের পর সম্প্রতি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন শোয়েনস্টাইগার। গত মৌসুমে তিনি বায়ার্ন অধ্যায়ের ইতি টেনে ইংল্যান্ডে পাড়ি জমান। কিন্তু রেড ডেভিলসদের জার্সিতে নিয়মিত হতেই লড়াই করতে হচ্ছে তাকে।

গতবার প্রিমিয়ার লিগে মাত্র ১৮টি ম্যাচ খেলেন শোয়েনস্টাইগার। এবার নতুন কোচ হোসে মরিনহোর অধীনে ২০১৬-১৭ মৌসুমের মিশনে নামবে রেড ডেভিলসরা। কিন্তু ‘স্বঘোষিত স্পেশাল ওয়ানের’ পরিকল্পনায় নিজেকে দেখছেন না ২০১৪ বিশ্বকাপ জয়ী। তিনি নিজেই এমন শঙ্কার কথা জানিয়েছিলেন।

প্রথম পছন্দের টিম থেকে শোয়েনস্টাইগার বাদ পড়ায় হতবাক জার্মান কিংবদন্তি রুমেনিগে। বায়ার্ন প্রধানের অনুভূতি, ৩২ বছর বয়সী এ মিডফিল্ডারের সঙ্গে যা করা হচ্ছে তাতে বড় খেলোয়াড়রা ম্যানইউতে যোগ দেওয়ার আগে দ্বিতীয়বার চিন্তা করবে। সবশেষ এভারটনের বিপক্ষে (৪ আগস্ট) প্রীতি ম্যাচে মরিনহোর ২২ সদস্যের স্কোয়াডেও জায়গা হয়নি ‘শোয়েইনির’।

এক সাক্ষাৎকারে রুমেনিগে বলেন, ‘যখন আমি এটা পড়েছি আমার বিশ্বাস করতে কষ্ট হয়েছে। ভবিষ্যতে তারকা খেলোয়াড়রা এমন একটি ক্লাবে যাবে কিনা সেজন্য দীর্ঘ কঠিন চিন্তাই করবে। বায়ার্ন মিউনিখে এমনটি কখনোই হয়নি এবং কখনো হবেও না।’

You Might Also Like