বিয়ের প্রস্তাব দিতে দ্বীপই ভাড়া !

“ উইল ইউ ম্যারি মি’’ – হাঁটু গেড়ে বসে এই প্রস্তাব দেবার জন্য প্রেমিকরা কত অদ্ভুত কান্ডই না করে! তবে গ্যারেথ বেল যা করেছেন, সেটা করার জন্য শুধু সাধনা, সাধ্যও প্রয়োজন। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য আস্ত একটা দ্বীপ ভাড়া করার ক্ষমতা তো সবার থাকে না! যেমনটা আছে ওয়েলশ ফুটবল তারকার।

সেই ছোটবেলা থেকেই এমা রিস-জোন্সের সঙ্গে মন দেওয়া–নেওয়া। এরপর দু’জন এক ছাদের নিচে বাস করছেনও অনেক দিন হয়ে গেল। ঘর আলো করে দু’টি কন্যাশিশুও এসেছে। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতাটা সারা হয়নি। কিছুদিন আগে শেষ পর্যন্ত দুজন বাগদান সেরে সম্পর্কটা আনুষ্ঠানিক রূপ দিয়েছেন। তার আগেই রিস-জোন্সকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য অভিনব এক কান্ড করেছেন রিয়াল মাদ্রিদ উইঙ্গার বেল।

পর্যটকদের তীর্থ স্পেনের ইবিজা দ্বীপের কাছেই আরেকটি দ্বীপ তোগোমাগো। ব্যক্তিমালিকানাধীন ঔ দ্বীপে সবার প্রবেশের সুযোগও নেই। প্রেমিকাকে প্রস্তাব দেওয়ার জন্য সেটিই এক সপ্তাহের জন্য ভাড়া নিয়েছেন বেল। আরও একটা উপলক্ষ ছিল, নিজের ২৭তম জন্মদিন।

এ জন্য ‘মাত্র’ সাড়ে ৪ লাখ ইউরো খরচ করতে হয়েছে বেলকে। চ্যাম্পিয়নস লিগ জেতানোর জন্য রিয়াল থেকে বোনাস হিসেবে ৬ লাখ ইউরো পেয়েছেন। আর নিজের উপার্জনও তো কম নয়। বেল তাই টাকাটা খরচ করতে দ্বিধা করেন নি। প্রেমিকাকে বিবাহ প্রস্তাব দেওয়া নিয়ে কথা! আর এমা যে বেলের ব্যাকুল প্রশ্নের উত্তরে ‘হ্যাঁ’ বলেছেন, সেটা না বললেও চলে! ৪ কোটি টাকার খরচা তাই বৃথা যায়নি।

You Might Also Like