ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩০তম ফোবানা সম্মেলনের আয়োজক কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

২৯শেজুলাই, ২০১৬শুক্রবারসন্ধ্যা ৮টায় ডাটা গ্রুপের ভার্জিনিয়াস্থ অফিস ভবনের প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয়ে গেল আসন্ন ০তম ফোবানা সম্মেলন ২০১৬-এর আয়োজক কমিটিরএকটি বিশেষ সভা। আসন্ন ফোবানা সম্মেলনের প্রস্তুতি কার্যের অগ্রগতি পর্যালোচনা এবং বিভিন্ন কমিটির কার্যক্রমের মধ্য যথাযথ সমন্বয় সাধনের জন্যই এই সভার আয়োজন করা হয়েছিল। সভায় সভাপতিত্ব করেন ৩০তম ফোবানা সম্মেলনের আয়োজক কমিটির সভাপতি, জনাব মোহাম্মদ আলমগীর।

FOBANA Meeting 2

সভার শুরুতেই সদস্য-সচীব, জনাব নুরুল আমিন নুরু সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে সভায় অংশগ্রহন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং আসন্ন ফোবানা সম্মেলনকে সাফল্যমন্ডিত করার জন্য সবাইকে আহবান জানান। অতঃপর সভায় উপস্থিত স্বাগতিক কমিটির আহবায়ক, জনাবএ,টি,এম আলম সবাইকে শুভেচ্ছা জানিয়ে আয়োজিত সভায়সবাইকে সক্রিয়ভাবে সভায় অংশগ্রহন করে গুরুত্বপূর্ন সিদ্ধান্তগ্রহনে সাহায্য করার জন্য আহবান জানান। এছাড়া তিনি আসন্ন ফোবানা সম্মেলনকে সফল করার জন্য সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন এবং সবার সাহায্যসহযোগিতাকামনা করেন।

FOBANA Meeting 3

সভায়বিভিন্নকমিটিএবংউপ-কমিটিরচেয়ারপারসনএবংঅন্যান্যসদস্যগনতাদেরনিজনিজকমিটিরপক্ষথেকেপ্রস্তুতিকার্যের অগ্রগতির উপর আলোকপাত করেন এবং অগ্রগতি তুলে ধরে সবাই আশাবাদ ব্যক্ত করেন যে, এবারের আসন্ন ফোবানা হবে একটি ব্যতিক্রমধর্মী সফল ফোবানা সম্মেলন। সভায় উপস্থিত সেমিনার কমিটি,ইভেন্ট ম্যানেজমেন্ট টীম, সাংস্কৃতিক কমিটি,স্টেজ ম্যানেজমেন্ট কমিটি, ফাইনান্স কমিটি,ম্যাগাজিন কমিটি, মিডিয়া এন্ড প্রেস, লিয়াজো কমিটি এবং  সিকিউরিটিসহ অন্যান্য কমিটিরপক্ষ থেকে জানান হয় যে, ফোবানা সম্মেলনের প্রস্তুতি কাজ পূর্ন উদ্যমে এগিয়ে চলছে এবং ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য এবারের ফোবানায় অংশগ্রহনকারী সকলেই এই সম্মেলনকে একটি মাইলফলক সম্মেলন হিসেবে প্রত্যক্ষ করবে বলে তারা দৃঢ়বিশ্বাসী।

FOBANA Meeting 4

যারা সভায়উপস্থিত ছিলেন, তারা হলেনঃ মোহাম্মদ আলমগীর, এটিএম আলম, নুরুল আমিন নুরু, করিম সালাউদ্দিন, ডঃ ফাইজুল ইসলাম, এস কে মিলন, ডঃ গোলাম মাওলা, নাঈম রহমান, আবু রুমি, আক্তার হোসাইন, এ আর স্বপন, মোঃ মোস্তাফা, শিব্বির আহমেদ, রজ্জব আলী, শফি দেলোয়ার কাজল, কবীরপাটোয়ারী, পারভীনপাটোয়ারী, শামীম চৌধুরী, এ্যন্থনী পিউস গমেজ, রুকসানা পারভিন, বুলবুল ইসলাম, মহসীনা রিমি, নাজনীন আক্তার, শামীম হায়দার, রাজিব বড়ুয়া, রোমিও, মৃদুল রহমান এবং সেলিম আক্তারসহ আরও অনেকে।

সভার বিস্তারিত আলোচনা শেষে সভাপতি জনাব মোহাম্মদ আলমগীর সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আসন্ন ফোবানা সম্মেলনকে সাফল্যমন্ডিত করার জন্য সবার প্রতি উদাত্ত আহবান ও বিনীত অনুরোধ জানান এবং সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। অতঃপর আসন্ন ফোবানার সাফল্য কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

You Might Also Like