আবারো ইংল্যান্ড সেরা হতে চান হ্যাজার্ড

তুন কোচ অ্যান্তোনিও কন্তের অধীনে নতুন মৌসুমের প্রস্তুতি নিচ্ছে চেলসি। ব্লুজদের সেরা তারকা এডেন হ্যাজার্ড নিজের সেরা ফর্মে ফিরতে মরিয়া। গত মৌসুমে ক্লাবের হতাশার সঙ্গে নিজের ছায়া হয়েই থাকেন। এবার নতুন উদ্যমে ফিরে আবারো ইংলিশ ফুটবলের সেরার আসনকে পাখির চোখ করছেন বেলজিয়ান উইঙ্গার। জিততে চান পিএফএ প্লেয়ার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড।

২০১৬ ইউরো শেষে ছুটি কাটিয়ে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে চেলসির প্রাক মৌসুমের স্কোয়াডে যোগ দিয়েছেন হ্যাজার্ড। যেখানে প্রীতি ক্লাব টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (আইসিসি) খেলছে ইংলিশ জায়ান্টরা। বৃহস্পতিবার (২৮ জুলাই) নিজেদের প্রথম ম্যাচে প্রিমিয়ার লিগ প্রতিদ্বন্দ্বী লিভারপুলকে ১-০ গোলে হারিয়েছে কন্তের শিষ্যরা। পরের দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ ও এসি মিলান।

ইংলিশ লিগের নতুন মৌসুম শুরুর অপেক্ষায় হ্যাজার্ড এবং দৃষ্টি রাখছেন ব্যক্তিগত সাফল্যে, ‘আমি সেরা হতে চাই, যেটা দুই বছর আগে করে দেখিয়েছি। আমরা সবাইকে দেখাতে চাই আমরা চেলসি, আমরা বড় খেলোয়াড়, আমরা একটি বিগ টিম।’

‘আমরা ভালো পজিশনে থেকে গত মৌসুমটি শেষ করতে পারিনি। এবার নিজেদের সেরাটা দিয়ে প্রিমিয়ার লিগ জিততে চাই। এমন একটি মৌসুম শেষেও আমি চেলসিতে থাকতে চেয়েছি কারণ আমি এভাবে শেষ করতে চাইনি।’-যোগ করেন হ্যাজার্ড।

২০১৪-১৫ মৌসুমে চেলসির শিরোপা জয়ে হ্যাজার্ডের অবদান ছিল চোখে পড়ার মতো। কিন্তু মৌসুম ঘুরতেই ছন্দপতন! গতবার সব মিলিয়ে ৪৩ ম্যাচে মাত্র ছয়বার জালের দেখা পান ২৫ বছর বয়সী এ উইঙ্গার। যা দলের পারফরম্যান্সেও বেশ প্রভাব ফেলে। লিগ টেবিলে ১০ নম্বরে থেকে সিজন শেষ করে ব্লুজরা। ভাবা ‍যায়! এবার আক্ষেপ ঘোঁচাতে পারবেন তো হ্যাজার্ড?

You Might Also Like