নিজেকে বদলাবেন না নেইমার

ঘরের মাঠে রিও অলিম্পিকের প্রস্তুতি হিসেবে গ্রাঞ্জাকোমারি অনুশীলন ক্যাম্পে রয়েছে ব্রাজিল দল। কোপা আমেরিকায় ব্যর্থতার পর সেলেকাওদের নিয়ে সমালোচনা কম হয়নি।

সম্প্রতি বার্সেলোনা তারকা নেইমারের লাইফস্টাইল নিয়েও সমালোচনা চলছে। তবে এই বয়সে নিজের এমন ধরন বদলাতে পারবেন না বলে সাংবাদিকদের সোজা জানিয়ে দিয়েছেন নেইমার।

মঙ্গলবার সাংবাদিকদের উদ্দেশ্যে নিজের লাইফস্টাইল নিয়ে নেইমার বলেন, ‘এখন আমার বয়স ২৪ বছর। আমার অবশ্যই ভুল রয়েছে। আমি শতভাগ ঠিক নই। আমি বেড়াতে গিয়ে বন্ধুতের সঙ্গে মজা করতে পছন্দ করি। কেন আমি বাইরে যাব না এবং বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতবো না? স্বাভাবিকভাবে এটা কেন হবে না বুঝতে পারছি না।’

নিজের প্রতি সমালোচনায় বিরক্ত নেইমার বলেন, ‘আমি সত্যিই তাতে কোনো সমস্যা দেখছি না। এটা আমার ব্যক্তিগত জীবন। খেলার মাঠে আমি আমার পুরোটা দেওয়ার চেষ্টা করি।’

ঘরের মাঠের অলিম্পিক আসর নিয়ে ব্রাজিলের প্রত্যাশা একটু বেশিই। এই আসরে অধরা সোনা জিততে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকায় নেইমারকে মাঠে নামানো হয়নি। ৫ আগস্ট পর্দা উঠবে রিও অলিম্পিকের। জমজমাট লড়াই শুরুর আগেই অনুশীলনে নিজেদের তৈরী করে নিচ্ছে দলটি। শনিবার গুইয়ানিয়ায় জাপানের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে সেলেকাওরা। রিও অলিম্পিকে গ্রুপ ‘এ’ তে সৌদি আরব, ইরাক এবং ডেনমার্কের বিপক্ষে খেলবে স্বাগতিকরা।

You Might Also Like