নারায়ণগঞ্জের কাউন্সিলর নীলা রিমান্ডে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলাকে একটি হত্যা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে সিদ্ধিরগঞ্জ পুল এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত নীলাকে  চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মনসুর আরিফ। শুনানি শেষে বিচারক যাবিদ হোসেন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন জানান, ২০১৩ সালের আলোচিত জুয়েল হত্যা মামালার গ্রেপ্তারকৃত আসামিদের স্বীকারোক্তির ভিত্তিতে নীলাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ১৮ মে রোববার নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে থেকে তাকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম আটক করে। সাত খুনের মামলার প্রধান ও পলাতক আসামি নূর হোসেনের সঙ্গে নীলার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। নূর হোসেনের নানা ঘটনার সাক্ষী তিনি। এ কারণে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নেয়া হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়।

নীলা এর আগে গণমাধ্যমকে বলেছেন, নূর হোসেন তাকে রক্ষিতা বানানোর চেষ্টা করেছিলেন। তাকে ৩৫ লাখ টাকা মূল্যের গাড়িও উপহার দিয়েছেন। নূর হোসেনের কারণে নীলা তার স্বামীকেও ডিভোর্স দেন।

You Might Also Like