স্কুল শিশুদের সঙ্গে মেসিদের অনুশীলন

বিশ্বজুড়ে শিশুদের স্বপ্ন থাকে তাদের প্রিয় ফুটবল তারকার সঙ্গে ফুটবলীয় সময় কাটানোর। বার্সেলোনার একদল স্কুলের বাচ্চাদের সৌভাগ্য কাতালান জায়ান্ট ক্লাব তারকাদের কাছে পেয়ে তাদের স্বপ্নটাই এখন বাস্তব।

লিওনেল মেসি, জেরার্ড পিকে এবং আরদা তুরান স্কুল শিশুদের সঙ্গে একটি বিশেষ দিন অতিবাহিত করেন। যা আয়োজন করে ক্লাব ফাউন্ডেশন ‘ফুটবলনেট প্রোগ্রাম ও স্পন্সর প্রতিষ্ঠান বেকো’। স্থানীয় স্কুলের ছোট ছোট বাচ্চাদের চমকই উপহার দেন বার্সার তিন তারকা এবং তাদের সঙ্গে ট্রেনিং সেশনেও অংশ নেন।
child
বার্সার ট্রেনিং কমপ্লেক্স লা মেসিয়ার ইনডোরে স্কুল শিশুদের সঙ্গে ফুটবলে মাতেন মেসি-পিকে-তুরান। প্রত্যেকের পরনেই ছিল ক্লাবের জার্সি। ওদের জীবনে এমন মুহূর্তগুলো অবিস্মরণীয় হয়েই থাকবে।

ভিডিওতে দেখা যায়, বার্সার একাডেমিতে গিয়ে ওরা যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছিল না। পরবর্তীতে তাদের সঙ্গে করমর্দন ও আলিঙ্গন করেন বার্সা ত্রয়ী।
auto
জার্সিতে মেসির অটোগ্রাফ নিতে পেরেই উচ্ছ্বাসিত এক শিশু, ‘এটা একটা জাদুকরি মুহূর্ত, এটাকে বাস্তব মনে হচ্ছে না।’ আরেকজন মজার ছলে বলে, ‘আমি আমার হাত ওয়াশ করবো না! স্বপ্ন সত্যি হলো’।

লিগ মৌসুম শুরুর আগে এখন প্রাক মৌসুমে নিজেদের ঝালিয়ে নিচ্ছে লুইস এনরিকের শিষ্যরা। যুক্তরাষ্ট্র ও ইউরোপ এডিশনের প্রস্তুতিমূলক প্রীতি ফুটবল ইভেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (আইসিসি) অংশ নিচ্ছে লা লিগা চ্যাম্পিয়নরা।
স্প্যানিশ জায়ান্টদের প্রতিপক্ষ সেল্টিক, লিচেস্টার সিটি ও লিভারপুল। ৩০ জুলাই প্রথম ম্যাচে স্কটিশ ক্লাব সেল্টিকের মুখোমুখি হবে বার্সা। খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়।

You Might Also Like