বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানালো মোস্তাফিজের দল

বিশ্ব ক্রিকেট আবারো যেন জেগে উঠেছে মোস্তাফিজ বন্দনায়। তবে মোস্তাফিজের এমন পারফর্মের পরও হতাশ বাংলাদেশি সমর্থকরা। কেননা দেশে বসে ইংল্যান্ডের মাটিতে মোস্তাফিজের ঝলক দেখতে পারেননি তারা। দেখতে পারেননি কাটার মাস্টারের জাদু আর প্রতিপক্ষের ব্যাটসম্যানদের অসহায় দৃষ্টি।

তবে খেলা সরাসরি না দেখেও স্যোশাল মিডিয়ায় সাসেক্সকে সমর্থন করায় সাসেক্স কর্তৃপক্ষ বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন।

বাংলাদেশ থেকে উড়ে গিয়ে কোনো বাড়তি অনুশীলন ছাড়াই মোস্তাফিজকে নতুন ক্লাবের হয়ে মাঠে নামতে হয়। মাঠে নামার আগে হিথ্রো বিমানবন্দর থেকে সোজা ক্লাবে নিজের লকারের সামনে ফটোসেশনে দাঁড়াতে হয় মোস্তাফিজকে। ক্যামেরার সামনে ফটোসেশন, আনুষ্ঠানিক পরিচিতি, ইউটিউব চ্যানেলের জন্য সাক্ষা‍ৎকার শেষে দ্রুতই তাকে মাঠে নামতে হয়।

একেবারে ভিন্ন কন্ডিশনে ভ্রমণক্লান্তি ভুলে গিয়ে বল হাতে তুলে নেন সাতক্ষীরার এই তরুণ। আর বল হাতে পেলে যে তিনিই মাঠের রাজা তা আবারো বিশ্বকে দেখিয়েছেন। অভিষেক ম্যাচেই ৪ ওভারে ৪ উইকেট নিয়ে খরচ করেছেন মাত্র ২৩ রান। তার দুর্দান্ত সব ডেলিভারিতে অসহায় ছিল রানের গতি বাড়ানোর চেষ্টায় থাকা এসেক্সের ব্যাটসম্যানরা। মোস্তাফিজের ১৫টি ডেলিভারি থেকে কোনো রানই তুলতে পারেননি তারা। ম্যাচ সেরার পুরস্কারও উঠে টাইগার এই পেসারের হাতে।

You Might Also Like