বাংলাদেশের বাজারে এলো G-Five মোবাইল

তথ্য প্রযুক্তির যুগে বাংলাদেশের বাজারে নতুন সংযোজন হলো G-Five মোবাইল ফোন। এটি ইন্টারন্যাশনাল লিমিটেড হংকং এর রেজিস্ট্রিকৃত চায়না ভিত্তিক একটি মোবাইল ফোন।

বৃহস্পতিবার (২১) জুলাই বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে মোবাইল ফোনটির উদ্বোধন করেন ম্যাক্সসেল কমিউনিকেশন লিমিটেডের চেয়ারম্যান মাওলা মাসুদ (ম্যাক্স)। মোবাইল ফোনটি বাংলাদেশে বাজারজাত করছে ম্যাক্সসেল কমিউনিকেশন লিমিটেড।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বাংলাদেশের নাগরিকরা সাধ ও সাধ্যের মধ্যে এই ব্রান্ডের মোবাইল ফোনটি কিনতে করতে পারবেন। সবচেয়ে কম দামে মাত্র ৭৫০ টাকা থেকে ১৫ হাজার টাকায় G-Five মোবাইল ফোন কিনতে পারবেন গ্রাহকরা।

তিনি বলেন, ইতোমধ্যে G-Five ফোন মধ্যপ্রাচ্য, আফ্রিকা মহাদেশ ও দক্ষিণ পূর্ব এশিয়ায় সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। G-Five হ্যান্ড সেটে প্রতিটি সিরিজ উন্নত প্রযুক্তি সম্বৃদ্ধ ও মান সম্মত। এ কারণেই ২০১০ সাল থেকে প্রতিবছর ২০ মিলিয়নেরও বেশি মোবাইল ফোন বিশ্বব্যাপী বিক্রি হচ্ছে।

এছাড়া বাংলাদেশের বাজারে ফোনগুলো যদি কোনো সমস্যা হয়, তাহলে সমাধানের জন্য G-Five এর যে কোনো আউটলেটে ফ্রি সার্ভিস সেবা পাবেন গ্রাহকরা।

বাংলাদেশের বাজারে প্রযুক্তি ও গুণগতমান নিশ্চিত করে স্মার্ট ফোন, ফিচার
ফোনসহ নানা পণ্য বাজারে সরবরাহ করবে মাক্সসেল কমিউনিকেশন লিমিটেড।

এ উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ম্যানেজিং ডিরেক্টর মামুন মাওলা, লিগ্যাল অ্যাডভাইজার ফারহানা রেজা, জেনারেল ম্যানেজার মাহবুব হোসাইন, চ্যানেল ম্যানেজার বিকাশ চন্দ্র দাশ প্রমুখ।

You Might Also Like