সাদা-বেগুনীতে রোনালদো-বেল-মার্সেলোরা

২০১৬-১৭ মৌসুমের জন্য হোম এবং অ্যাওয়ে জার্সির ছবি প্রকাশ করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গত মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা নতুন মৌসুম শুরু করবে ক্রীড়া ব্র্যান্ড অ্যাডিডাসের তৈরি জার্সি গায়ে।

রিয়ালের এবারের হোম জার্সিটি ঐতিহ্যগতভাবে সাদাই রাখা হয়েছে। ঘরের মাঠে গ্যারেথ বেল, করিম বেনজেমা, ক্রিস্টিয়ানো রোনালদো, মার্সেলো, টনি ক্রুসরা এই সাদা রংয়ের জার্সি গায়ে জড়াবেন। প্রতিটি জার্সিতে পোলো কলার রাখা হয়েছে।

রিয়ালের গোলরক্ষকের জার্সিটি করা হয়েছে হালকা সবুজ রং ও কালো স্ট্রাইপের।

স্প্যানিশ জায়ান্টদের অ্যাওয়ে জার্সিটি করা হয়েছে বেগুনী রংয়ের। কাঁধের নিচে সাদা রংয়ের স্ট্রাইপ রয়েছে। স্ট্রাইপ রাখায় এর সৌন্দর্য্যেও যুক্ত হয়ে বাড়তি মাত্রা। সার্জিও রামোস, জেমস রদ্রিগেজ, রাফায়েল ভারানে, লুকাস ভাজকুয়েজরা এই জার্সি গায়ে প্রতিপক্ষের মাঠে নামবেন।

rudri
দানি কারভাহাল গত মৌসুমে ১৫ নম্বর জার্সি গায়ে জড়ালেও এবারে তার জার্সির নম্বর হচ্ছে ২, রাফায়েল ভারানে ২ নম্বর জার্সির পরিবর্তে গায়ে জড়াবেন ৫ নম্বর জার্সি। আর লুকাস ভাজকুয়েজের গতবারের ১৮ নম্বর জার্সিটি এবারে থাকছে না, তিনি গায়ে জড়াবেন ১৭ নম্বর জার্সি। এদিকে, কারভাহালের ১৫ নম্বর জার্সিটি পেয়েছেন গতবার ৫ নম্বর জার্সি নিয়ে খেলা ফ্যাবিও কোয়েন্ত্রাও। নতুন চুক্তিবদ্ধ আলভারো মোরাতা খেলবেন রিয়ালের ২১ নম্বর জার্সি গায়ে।

রিয়ালের হোম জার্সি কিনতে ভক্তদের গুনতে হবে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯ হাজার ৩৫৫ টাকা। আর রেপ্লিকা জার্সি কিনতে হলে খরচ করতে হবে প্রায় ৭ হাজার ৭৯৫ টাকা। অ্যাওয়ে জার্সিতেও ৭ হাজার ৮০০ টাকার মতো খরচ হবে। আর রেপ্লিকা জার্সি কিনতে খরচ হবে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬ হাজার ৭৫৫ টাকা।

প্রসঙ্গত, আগামী ২১ অাগস্ট লা লিগার নতুন মৌসুমের পর্দা উঠবে। তবে এখনো বিস্তারিত সূচি ঘোষণা করেনি লিগ কর্তৃপক্ষ।

You Might Also Like