সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৫০

সাভারে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ আহত হয়েছে অন্তত ৫০ জন। মঙ্গলবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়ীয়া বাসস্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য রাজফুলবাড়ী এলাকার আফনান হাসপাতালে ভর্তি করেছেন।

পুলিশ জানায়- ডিএমপির সদর দপ্তরের এসআই মজিদুল ইসলাম দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে ঢাকায় যাওয়ার পথে রাজফুলবাড়ীয়া এলাকায় পৌঁছলে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে মহাসড়কের আইলান্ডের উপরে উল্টে যায়। এসময় পিছন থেকে নাবিল পরিবহনের আরেকটি যাত্রীবাহী সাতক্ষীরা এক্সপ্রেসকে চাপা দিয়ে আইলান্ডের উপরে উল্টে যায়। এসময় ওই পুলিশের এসআইসহ দুই বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়। এদিকে একই সময় ওই এলাকায় পদ্মা পরিবহন ও একে ট্রাভেলস নামের দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ১০ জন।

পরে সাভার মডেল থানা পুলিশ খবর পেয়ে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় আফনান হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। এঘটনায় ঢাকা আরিচা মহাসড়কে প্রায় আধাঘণ্টা যানচলাচল বন্ধ থাকে । পরে পুলিশ গাড়ি গুলো মহাসড়ক থেকে সড়িয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

You Might Also Like