মুক্তির আগেই সালমান খানের সুলতান ফাঁস!

এখন সময় ডেস্কঃ বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুলতান’। বুধবার মুক্তি পাচ্ছে সিনেমাটি। এরই মধ্যে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছে ‘সুলতান’।

ভারত এবং ভারতের বাইরে মোট ৫১০০ পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। প্রযোজকরা সিনেমাটি নিয়ে যখন লাভের অঙ্ক নিয়ে ব্যস্ত তখন তাদের দুঃস্বপ্ন হয়ে দাঁড়িয়েছে পাইরেসি সিন্ডিকেট। শোনা যাচ্ছে, মুক্তির আগে মঙ্গলবার অনলাইনে ফাঁস হয়ে গেছে ‘সুলতান’। যার ফলে বক্স অফিসে এর প্রভাব পড়তে পারে বলে মনে করছেন অনেকেই।

সাইবার ক্রাইম বিশেষজ্ঞ দ্বীপ শংকর একটি সংবাদমাধ্যমকে ২ ঘণ্টা ৩৬ মিনিটের এই সিনেমাটি ফাঁস হওয়ার খবর নিশ্চিত করেছেন। সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা থেকে কয়েকটি ওয়েবসাইটের ‘সুলতান’ সিনেমার হোস্টিং ব্লক করে দেওয়া হয়। পাশাপাশি লিংকগুলোও মুছে ফেলা হয়।

সিনেমার বিশেষ প্রদর্শনী দেখার পর ‘সুলতান’ সিনেমার প্রশংসা করেছেন বলিউড তারকারা। ধারণা করা হচ্ছে, সালমানের আগের সিনেমার রেকর্ড ভেঙে দেবে এটি।

সম্প্রতি শহিদ কাপুরের ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়ে যায়। এ ছাড়া মুক্তির দুই সপ্তাহ আগে ফাঁস হয়েছে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’।

You Might Also Like