বাবা আমরা বিপদে, বাঁচাও: ফোনে জিম্মি শিক্ষার্থী

ডেস্ক রিপোর্টঃ রাজধানীর গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজান বেকারি রেস্টুরেন্টে সন্ত্রাসীদের হাতে জিম্মি হওয়াদের মধ্যে রয়েছেন নর্থ সাউথ ইউনিভার্সিটির এক শিক্ষার্থী। জিম্মি হওয়ার পরপরই তিনি তার বাবার কাছে ফোন করে বাঁচার আকুতি জানিয়েছেন। শুক্রবার রাত সোয়া ১১টার দিকে জিম্মি ওই শিক্ষার্থীর বাবা বোরহান বাংলা ট্রিবিউনকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ইফতারের কিছুক্ষণ পরই মেয়ে আমাকে ফোন করে বলে, বাবা আমরা বিপদে, আমাদের বাঁচাও। এরপরই তিনি বাসা থেকে নেমে রাস্তায় চলে আসেন। তাদের বাসা রেস্টুরেন্টের অপর পাশেই বলে জানান তিনি। এ সময় পাশে থাকা ওই শিক্ষার্থীর মা কান্নায় ভেঙে পড়েন।

ওই শিক্ষার্থীর বাবা বোরহান বলেন, বিকেলের দিকে আমার মেয়ে তার ৪/৫ জন বান্ধবীকে নিয়ে ওই রেস্টুরেন্টে খেতে যায়। ফোনে মেয়ে জানিয়েছে ভেতরে অস্ত্রধারীরা সবাইকে জিম্মি করে ঘুরে বেড়াচ্ছে। তবে ভেতরে কোনও হতাহতের ঘটনা ঘটেছে কি না তা মেয়েটা জানাতে পারেননি।

এ সময় নাম প্রকাশে অনিচ্ছুক আরেক স্বজন বলেন, আমার খুব কাছের একজন ভেতরে আটকে রয়েছে। ফোনে সে আমাকে জানিয়েছে ভেতরে সবাইকে জিম্মি করে রাখা হয়েছে। এক বিশেষ কারণে আমি তার নাম বলতে পারছি না বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

You Might Also Like