রাজশাহীতে ইয়াবাসহ আনসার সদস্য গ্রেফতার

রাজশাহীর তানোরে সিরাজ উদ্দীন(৪০) নামের এক আনসার ভিডিপি সদস্যকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তানোর পৌর সদরের ঠাকুরপুকুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে তানোর থানা পুলিশ। সিরাজ উদ্দিন ওই গ্রামের কছিমুদ্দীনের ছেলে।

তার কাছ থেকে ১৩০ পিস ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় তার বাড়িতে অবস্থান করছিলেন উপজেলা আনসার ভিডিপি কমান্ডার সেকেন্দার আলী। তবে পুলিশের টের পেয়ে পালিয়ে যান তিনি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আব্দুস সালাম জানান, উপজেলার আনসার ভিডিপির কমান্ডার সেকেন্দার আলী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত। রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়। তাকে গ্রেফতার করা যায়নি। তবে নিজবাড়ি থেকে মাদকসহ সিরাজ উদ্দীন আটক হয়েছেন। রাত ৯টার পর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এনিয়ে রাতেই থানায় মামলা হয়েছে। সিরাজ উদ্দিন ছাড়াও ওই মামলায় আসামি করা হয়েছে আনসার ভিডিপি কমান্ডার সেকেন্দার আলী, জাহাঙ্গির আলম, জেসমিন আক্তাসহ আরো কয়েক জনকে। ওই মামলায় মঙ্গলবার সিরাজ উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

You Might Also Like