প্রবাসী মতলব সমিতির ইফতার মাহফিল ও বনভোজন

মানব সেবায় নিবেদিত ঐতিহ্যবাহী প্রবাসী মতলব সমিতি ইন্ক এর কার্যকরী পরিষদের সভা গত ১১ই মে রোজ রবিবার ৮ ঘটিকার সময় ৬৪-০১-৩৫ এভিনিউ মিনাজুল ইসলাম মুকুলের বাসভবনে সংগঠনের সভাপতি সাকিল মিয়ার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মিঞা ওবায়দুর রহমান (লিটন) এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভার পারম্ভে গত ২৭ এপ্রিল নবনির্বাচিত কমিটির অভিষেক ও বর্ষবরণ, দূর্যোগ ও ত্রানমন্ত্রী মহোদয়ের সংবর্ধনা অনুষ্ঠানটি শান্তিপূর্ণভবে সুসম্পন্ন হওয়ায় পরম দয়াময় আল্লাহপাকের নিকট শোকরিয়া আদায় করা হয়। আলোচ্য বিষয় মোতাবেক গত অনুষ্ঠানের আয় ব্যয়ের হিসাব উপস্থাপনায় আলোচনান্তে সর্ব সম্মতিক্রমে তা অনুমোদনে গৃহীত হয়।

সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মোঃ কবির রতন মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে ইফতার মাহফিল করার প্রস্তাব রাখেন এবং সেই সাথে বার্ষিক বনভোজনের প্রস্তাব দেন। সভায় সর্বসম্মতিক্রমে মাহে রমজানের যে কোন দিনে ইফতার মাহফিল এবং ১৭ই আগস্ট বার্ষিক বনভোজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সাংগঠনিক কর্মকাণ্ড বৃদ্ধি ও সুচারু রূপে পরিচালনার আলোকে বক্তব্য রাখেন মিনহাজুল ইসলাম (মুকুল), আবুল হোসেন মাস্টার, ফরিদ মিয়া, আজম ভাই প্রমুখ। সভায় সংগঠনের সহ সভানেত্রী ফারজানা ইসলাম-কহিনুর আজম এর সৌজন্যে নৈশ ভোজের আয়োজন করা হয়।

অতঃপর সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

You Might Also Like