সন্দ্বীপ ভবন’র তহবিল সংগ্রহের ডিনার

নিউইয়র্ক: সন্দ্বীপবাসীর দীর্ঘ প্রত্যাশার প্রতিফলন হিসেবে নিউইয়র্কে ‘সন্দ্বীপ ভবন’ স্থাপনের জন্যে তহবিল সংগ্রহের অনুষ্ঠান হয়েছে ২০ মে শুক্রবার রাতে। ব্রুকলীনের একটি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে সন্দ্বীপ সোসাইটি। সংগঠনের সদস্যরা সপরিবারে এসেছিলেন এ অনুষ্ঠানে। মাওলানা দিদার কর্তৃক পবিত্র কোরআন থেকে পাঠ এবং অনুষ্ঠানের প্রেক্ষাপট উপস্থাপনের পর সোসাইটির সাধারণ সম্পাদক এম এ হান্নান পান্না সন্দ্বীপ ভবন ক্রয়ের বিভিন্ন প্রক্রিয়া সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন। ভবন ক্রয়ের পরও সোসাইটির নামে দলিল হস্তান্তরের চুড়ান্ত পদক্ষেপ গ্রহণে কত অর্থের প্রয়োজন সে তথ্যও উপস্থাপন করেন পান্না। ইতিপূর্বে যারা ভবনের জন্যে অনুদান প্রদানের অঙ্গীকার করেছেন, তাদের কাছে বিনীত অনুরোধ জানান তা বাস্তবায়িত করার জন্যে।

সন্দ্বীপ সোসাইটির সভাপতি আলহাজ্ব মাহফুজুল মাওলা নান্নু আগত অতিথি এবং সদস্য কর্মকর্তাগণকে স্বাগত জানান। সন্দ্বীপ ভবনের স্বপ্ন পূরণের ক্ষেত্রে যারা নিরন্তরভাবে কাজ করছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সুস্বাস্থ্য এবং সন্দ্বীপ ভবন’র স্বপ্ন পরম করুণাময়ের দয়া কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় মাওলানা সিরাজুল ইসলামের নেতৃত্বে। অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন অধ্যাপক দেলোয়ার হোসেন, বারবউদ্দিন, লুৎফুল করিম, শাহাদৎ হোসেন, হেলালউদ্দিন প্রমুখ।

You Might Also Like